1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাল সমমনা পরিষদ, বনশ্রী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাল সমমনা পরিষদ, বনশ্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৭৭ বার

মহান বিজয় দিবস উপলক্ষে ৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে রাজধানীর বনশ্রীর সামাজিক সংস্থা সমমনা পরিষদ । গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজ কনভেনশন সেন্টারে বীর মুক্তিযোদ্ধা জনাব হেদায়েতুল বারী’র সভাপতিত্বে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁদের সম্মাননা দেওয়া হয়। বনশ্রী সোসাইটির আওতাধীন মোট ৭০ বীর মুক্তিযোদ্ধাকে এই সম্মাননা দেওয়া হয়। পাশাপাশি সেখাসে মুক্তিযোদ্ধাদের গল্প শোনানোর একটি পর্ব ছিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমমনা পরিষদের সম্মানিত সভাপতি শাহাবুদ্দিন শিকদার। তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধ না হলে আমরা জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। অনেক রক্তের বিনিময়ে এ বিজয়। আমাদের সবার দায়িত্ব আছে এ দেশের প্রতি, দেশের মানুষের প্রতি। আমরা কীভাবে সামনে এগোব, সেটি ভাবতে হবে। মুক্তিযোদ্ধাদের রক্তের প্রতিদান দেওয়া সম্ভব নয়। তবে দেশের জন্য অবদান রাখা প্রত্যেকের দায়িত্ব, সমমনা পরিষদ থেকে আজ আমরা সেই জাতীর বীর ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা জানানোর জন্যই এই ক্ষুদ্র আয়োজন।

ডিসেম্বর মাস আমাদের সমমনা পরিষদের জন্য গুরুত্বপূর্ণ মাস। বিজয় দিবসসহ সারা মাস ধরে আমরা নানা আয়োজন করে থাকি। বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব নয়। তবে তাদের সম্মাননা জানাতে পেরে আমরা গর্বিত।’ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দেন সমমনা পরিষদ এর নেত্রীবৃন্দ এবং বনশ্রীতে বসবাসরত বীর মুক্তিযোদ্ধারা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা এম. এ মতিন।

সভা শেষে বীর মুক্তিযোদ্ধা, সমমনা পরিষদ সদস্য এবং আমন্ত্রিত অতিথিবৃন্দদের নৌশভোজ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম