1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাল সমমনা পরিষদ, বনশ্রী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাল সমমনা পরিষদ, বনশ্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার

মহান বিজয় দিবস উপলক্ষে ৭০ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে রাজধানীর বনশ্রীর সামাজিক সংস্থা সমমনা পরিষদ । গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজ কনভেনশন সেন্টারে বীর মুক্তিযোদ্ধা জনাব হেদায়েতুল বারী’র সভাপতিত্বে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁদের সম্মাননা দেওয়া হয়। বনশ্রী সোসাইটির আওতাধীন মোট ৭০ বীর মুক্তিযোদ্ধাকে এই সম্মাননা দেওয়া হয়। পাশাপাশি সেখাসে মুক্তিযোদ্ধাদের গল্প শোনানোর একটি পর্ব ছিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমমনা পরিষদের সম্মানিত সভাপতি শাহাবুদ্দিন শিকদার। তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধ না হলে আমরা জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। অনেক রক্তের বিনিময়ে এ বিজয়। আমাদের সবার দায়িত্ব আছে এ দেশের প্রতি, দেশের মানুষের প্রতি। আমরা কীভাবে সামনে এগোব, সেটি ভাবতে হবে। মুক্তিযোদ্ধাদের রক্তের প্রতিদান দেওয়া সম্ভব নয়। তবে দেশের জন্য অবদান রাখা প্রত্যেকের দায়িত্ব, সমমনা পরিষদ থেকে আজ আমরা সেই জাতীর বীর ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা জানানোর জন্যই এই ক্ষুদ্র আয়োজন।

ডিসেম্বর মাস আমাদের সমমনা পরিষদের জন্য গুরুত্বপূর্ণ মাস। বিজয় দিবসসহ সারা মাস ধরে আমরা নানা আয়োজন করে থাকি। বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব নয়। তবে তাদের সম্মাননা জানাতে পেরে আমরা গর্বিত।’ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দেন সমমনা পরিষদ এর নেত্রীবৃন্দ এবং বনশ্রীতে বসবাসরত বীর মুক্তিযোদ্ধারা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা এম. এ মতিন।

সভা শেষে বীর মুক্তিযোদ্ধা, সমমনা পরিষদ সদস্য এবং আমন্ত্রিত অতিথিবৃন্দদের নৌশভোজ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম