1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুর বটতলায় দুর্বৃত্তের আগুনে পুড়ল মিনি ট্রাক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

ইসলামপুর বটতলায় দুর্বৃত্তের আগুনে পুড়ল মিনি ট্রাক

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ৯৩ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী বটতলায় দুর্বৃত্তের আগুনে পুড়েছে সাধারন পরিবহনের চট্রমেট্রো ট-১১-৮৬৩১ নং এর একটি মিনি ট্রাক।

গত ২২ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের নাপিতখালী বটতল আরিফ কোম্পানির ট্রাক টার্মিনাল সংলগ্ন
এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে।

পরিবারের আয়ের একমাত্র মাধ্যম মিনি ট্রাকটি পুড়ে যাওয়ায় এখন নিঃস্ব হয়ে পড়েছেন হতভাগ্য ওই গাড়ির মালিক পাশ্ববর্তী চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের রশিদ আহমদের পুত্র তৈয়ব তাহের।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে ডাম্পিং অবস্থায় মিনি ট্রাকটি বর্নিতস্থানে ছিল। কে বা কারা ঘটনারদিন সন্ধ্যা সাড়ে ৭টায় আগুন লাগিয়ে দেয়। প্রায় রাত ১০ টা নাগাদ স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। এতে তার ৮ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

এ ঘটনায় শনিবার (২৯ জানুয়ারী) দুপুরে ক্ষতিগ্রস্ত মিনিট্রাক মালিক ঈদগাঁও থানায় একটি সাধারন ডায়রী (জিডি নং-১১৭৯) দায়ের করেছেন। থানার এএসআই মোঃ আবদুর রশিদকে ঘটনার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, সাধারন পরিবহনের একটি মিনি ট্রাক দীর্ঘদিন ধরে নাপিতখালী বটতল এলাকায় ডাম্পিং করা ছিল। রাতে কে বা কারা আগুন দিয়েছে তা এখনো আমরা জানতে পারিনি। তবে আমরা ধারণা করছি, কোনো মাদকাসক্ত ব্যক্তি হয়তো সিগারেট আগুন ট্রাকের মধ্যে ফেলেছে। এ থেকে হয়তো অগ্নিকাণ্ড ঘটে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম