1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
“উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁও”র ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

“উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁও”র ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার

প্রতি বছরের ন্যয় এ বছরও “উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁও” এর পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ করা হয়। ১৩ জানুয়ারী শুক্রবার বিকেলে পীরগঞ্জ উপজেলার জশাইপাড়া (হাটপুকুর) গ্রামে শিবতস্ত্র বিতরণ ও এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলার ১৯৯৩ সালে এসএসসি ব্যাচের সমমনা বন্ধু সংগঠন “উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁও” এর আয়োজনে উল্লেখিত গ্রামের ২শতাধিক দুস্থ, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশুদের জ্যাকেট বিতরণ করা হয়। পাশাপাশি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৩শতাধিক মানুষকে বিভিন্ন সেবা প্রদান করা হয়। সেবার মধ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিকস, ব্যাড প্রেসার পরিমাপ, নাক, কান, গলার বিভিন্ন সমস্যায় চিকিৎসাপত্র প্রদান করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্প ও শিতবস্ত্র বিতরণ করেন উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁওয়ের বন্ধু ডা: শেখ মাসুদ, রেজাউল করিম রাজু, রনজিনা, শাহিনা আকতার শান্তা, আকতার, লায়লা আরজুমান স্বপ্না, নজরুল, আশরাফ সোহাগ, ওমর ফারুক, দশরথ দেবনাথ দুলাল, আ: বাতেন ডলার, কামরুন শাহিন, রুস্তম, বিজলী, সাদ্দাম সাদাব, জুয়েল, ফাতেমা নাসরিন, আনোয়ারুল, ফারজানা লাকী, হাসানুজ্জামান সুমন, নাজমুল হক নাজু, সাহান সোহেল রানা, জিন্নাহ, শহিদ, শামস্ ইকবাল, অধির, হাসান মাহমুদ জুয়েল, তুষার সহ সকল উদ্দীপ্ত বন্ধুরা। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সুবিধাভোগীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলার ১৯৯৩ সালে এসএসসি ব্যাচের সমমনা বন্ধু সংগঠন “উদ্দীপ্ত ৯৩ ঠাকুরগাঁও” এর পক্ষ থেকে ইতিপূর্বে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করা হয়। কোভিড-১৯ মোকাবেলায় বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। সংগঠনের পক্ষ থেকে সারা দেশে সামাজিক ও সেবামূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে এবং আগামীতেও এ জাতীয় সেবামূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানান সদস্যরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম