1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ বার

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিভিন্ন ভয় দেখিয়ে অপহরণ করার চেষ্টা কালে এক ভূয়া এনএসআইকে আটক করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার(১২ জানুয়ারি) সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়ার মৃত ইয়াছিন আলীর ছেলে ভূয়া এনএসআই সদস্য শাহজাহান আলী (৩৭) প্রতারক প্রথমে সৈয়দপুর খাদ্য গুদামে গিয়ে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীমা নাসরিনকে বিভিন্ন অনিয়মের কথা বলে ভয় দেখায়। শামীমা নাসরিন তার অভিযোগের বিরোধিতা করলে তাকে থানায় নিয়ে যাওয়ার জন্য ভয় দেখায়।

শামীমা নাসরিন তার কথায় সন্দেহ করলে তিনি উল্টো সেই ভূয়া এনএসআইকে উল্টো প্রশ্ন করলে তিনি সেখান থেকে দ্রæত সটকে পড়েন। তারপর শামীমা নাসরিন পার্শ্ববর্তী উপজেলার খাদ্য গুদাম কর্মকর্তাদের সাথে বিষয়টি শেয়ার করেন এবং সতর্ক থাকার জন্য অবহিত করেন। বিকালে কিশোরগঞ্জ উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে একই ভাবে এসে ভয় দেখাতে থাকেন। তিনি তার ঊর্ব্ধতন কর্মকর্তাকে বিষয়টি অবহিত করে খাদ্য গুদামের মূল গেট বন্ধ করে দিয়ে পুলিশকে খবর দেন। কিশোরগঞ্জ থানা পুলিশের এসআই সুশান্ত কুমার খবর পেয়ে দ্রæত খাদ্য গুদামের ভিতরে গিয়ে প্রতারক ও ভূয়া এনএসআই শাহজাহান (৩৭) ও তার গাড়ী চালক একই উপজেলার সোনাখুলি নলছাপাড়া গ্রামের কেতাব আলীর ছেলে আতাউর রহমান (৩৫) কে আটক করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেন কিশোরগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির। মামলা নং- ০৮।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন,প্রতারক সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং তার ব্যবহৃত এক্স করোলা কারসহ তার সাথে থাকা ভূয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম