1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৯০ বার

ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ২০ জানুয়ারী শনিবার সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এ সভার আয়োজন করা হয়। হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আয়োজনে সভায় আ’লীগের উপদেষ্টা ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের সভাপতিত্বে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: সাদুজ্জামান, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: ফিরোজ জামান জুয়েল, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট মেডিসিন ডা: তোজাম্মেল হক, আবাসিক মেডিকেল অফিসার ডা: রাকিবুল আলম চয়ন, জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম প্রমুখ।
সভায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বেশকিছু গুরুত্বপুর্ন পদক্ষেপ গ্রহনের বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম