1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও থেকে অনলাইন সংযুক্ত প্লাটফর্ম এর মাধ্যমে গণযোগাযোগ অধিদপ্তরের কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও থেকে অনলাইন সংযুক্ত প্লাটফর্ম এর মাধ্যমে গণযোগাযোগ অধিদপ্তরের কর্মশালা অনুষ্ঠিত

মোঃ মজিবর রহমান শেখ,
  • আপডেট টাইম : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ৮২ বার

ঠাকুরগাঁও জেলায় ৩০ জানুয়ারী সোমবার সকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তরের নবযোগদানকৃত মহাপরিচালক জনাব মোঃ নিজামূল কবীরের সভাপতিত্বে সদর দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও মাঠ পর্যায়ের ৬৮ টি অফিসের দপ্তর প্রধানগণের অংশগ্রহণে মাঠ পর্যায়ের কার্যালয় কর্তৃক দাখিলকৃত জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর দ্বিতীয় ত্রৈমাসিক(অক্টোবর -ডিসেম্বর ২০২২) বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদনের উপর ফিডব্যাক প্রদান সংক্রান্ত অনলাইন প্ল্যাটফর্ম জুম অ্যাপসের মাধ্যমে কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় সরাসরি উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক(প্রশাসন ও অর্থ), জনাব ইয়াকুব আলী, পরিচালক(প্রচার ও সমন্বয়), জনাব হাছিনা আক্তার, পরিচালক(কারিগরি ও প্রশিক্ষণ), জনাব মোঃ লিয়াকত হোসেন ভূঞা ও বিভিন্ন শাখার উপ-পরিচালক, সহকারী পরিচালকবৃন্দ এবং জুম অ্যাপসের মাধ্যমে যুক্ত ছিলেন ৬৮ টি তথ্য অফিসের দপ্তর প্রধানগণ। উক্ত কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, সেবা প্রদান প্রতিশ্রুতি, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, তথ্য অধিকার আইন এবং ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করা হয়। মহাপরিচালক মোঃ নিজামূল কবীর আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন এবং চতুর্থ শিল্প বিল্পবের চ্যালেঞ্জ মোকাবেলায় গণযোগাযোগ অধিদপ্তর মাঠ পর্যায়ে অগ্রণী ভূমিকা রাখবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম