1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন আপনজন'র নতুন কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন আপনজন’র নতুন কমিটি গঠন

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ৮৪ বার

কুমিল্লার তিতাসের স্বেচ্ছাসেবী সংগঠন ‘আপনজন’র নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ নাজিরুল ইসলাম মামুন এর স্বাক্ষরিত এক প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এ কমিটিতে মনিরা আক্তারকে সভাপতি ও কাজী মোঃ নাহিদকে সাধারণ সম্পাদক এবং মোঃ শরীফ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটি আগামী ৩ বছরের মেয়াদ গঠন করা হয়।

উল্লেখ্য, “রক্তের যদি হয় প্রয়োজন, এগিয়ে যাবে আপনজন” এই স্লোগানকে বুকে ধারণ করে স্বেচ্ছায় রক্তদাতাদের এ সংগঠনটি ২০১৭ সালের পহেলা মে একঝাক মেধাবী তরুণ তরুণীদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠিত করা হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে কয়েক শতাধিক নারী পুরষকে রক্ত দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম