1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ২০০পিছ ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ একজন আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি!

তিতাসে ২০০পিছ ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ একজন আটক

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৬৫ বার

কুমিল্লার তিতাসে ২০০পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১লক্ষ ২০ হাজার মাদক বিক্রির টাকাসহ আসলাম খান (৪১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলা হোমনা-গৌরীপুর সড়কের দড়িকান্দি-গোপালপুর রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত যুবক উপজেলা গোপালপুর গ্রামের আ. মজিদের ছেলে।

তিতাস থানার (এসআই) তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০০পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১লক্ষ ২০ হাজার মাদক বিক্রির টাকাসহ আসলাম খানকে আটক করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান তার বিরুদ্ধে এর আগে তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও ২টি মারামারির মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম