1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"ভোক্তা অধিকার ও পরিবেশ সংরক্ষণ কমিটি"- এর অত্মপ্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শরীয়তপুরে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে কৃষকদের মানববন্ধন খুটাখালীতে স্বাধীনতা উৎসব উদযাপন পরিষদের মতবিনিময় সভা সম্পন্ন বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ দেলোয়ার সভাপতি-এরশাদ সম্পাদক চন্দনাইশ প্রেস ক্লাবের কমিটি গঠন ক্ষয়ক্ষতি ৫ লাখ টাকা, চন্দনাইশে দূর্বৃত্তদের আগুনে পুড়েছে ঘর ও দোকান। রাস্তা-ঘাটে কোনো ময়লা আবর্জনা ফেলা যাবে না- এমপি ফজলে করিম লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা পাঠ্যপুস্তকে ভারতীয় আধিপত্যবাদ স্থান পেয়েছে তা বাতিল করতে হবে – আ ন ম এহসানুল হক মিলন জাতিকে ধর্মহীন করার জন্যই পাঠ্যপুস্তক থেকে মুসলমানদের ধর্ম বিশ্বাসকে বাদ দেওয়া হয়েছে- প্রফেসর চৌধুরী মাহমুদ হাসান লালমনিরহাটের বুড়িমারীস্হল বন্দরের শ্রমিকদের ন্যায্য ৭-দফা দাবি আদায়ের লক্ষ্যে ধর্মঘট-সড়ক অবরোধ

“ভোক্তা অধিকার ও পরিবেশ সংরক্ষণ কমিটি”- এর অত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৪ বার

খাদ্য, বস্ত্র, সেবা খাত এবং পরিবেশের নিরাপত্তা সংরক্ষণের লক্ষ্যে “ভোক্তা অধিকার ও পরিবেশ সংরক্ষণ কমিটি” নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

গতকাল রোববার রাজধানীর একটি মিলনায়তনে এক যৌথ সভা থেকে সংগঠনটির আত্মপ্রকাশ করা হয়।

যৌথ সভা থেকে দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদকে আহ্বায়ক ও আরটিভি’র স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন সাগরকে সদস্য সচিব করে ১৭সদস্যের একটি নির্বাহী কমিটি ঘোষণা করে সংগঠনটি।

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক ওয়ালিদ খান (ডেইলি অবজারভার), মামুনুর রশিদ (ডেইলি বাংলাদেশ), শাহনেওয়াজ বাবলু (চ্যানেল ২৪), সদস্য- রাকিব মোর্তজা (সংবাদ), আকরাম হোসেন (বাংলাদেশ জার্নাল), সুলতান মাহমুদ আরিফ (চ্যানেল ২৪), ইশতি আহমেদ (দেশ টিভি), হাসিব (ইত্তেফাক), রাজু (আজকের পত্রিকা), মুস্তাঈন বিল্লাহ (সারাবেলা ডটনেট), বর্না চৌধুরী (অভিনেত্রী), রাসেল আহমেদ (সমাজকর্মী), মো: আকাশ (শিক্ষার্থী), আসাদ (শিক্ষার্থী), ইসরাত মীম (শিক্ষার্থী)।

উক্ত কমিটিতে সমাজকর্মী ড. মুহিব আহমেদ শাহিনকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

নবগঠিত কমিটির আহ্বায়ক ইকবাল মজুমদার তৌহিদ গণমাধ্যমকে বলেন, প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ বাংলাদেশের পরিবেশের সঠিক ভারসাম্য রক্ষা ও দেশের নাগরিকদের ভোক্তা অধিকার বিষয়ে সচেতন করে তুলতে আমাদের এই সংগঠনের আত্মপ্রকাশ। আমরা দেশের পরিবেশ রক্ষায় ও ভোক্তার অধিকার আদায়ে বদ্ধপরিকর।

নবগঠিত কমিটির সদস্য সচিব বিল্লাল হোসেন সাগর বলেন, আমরা মানুষকে পরিবেশ দূষণ রোধে সচেতন করে তুলতে চাই। আমরা দেশের নাগরিকদের অধিকারের বিষয় সচেতন করতে চাই। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ পরিবেশ দূষণের খারাপ প্রভাব থেকে রক্ষা পাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম