1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বি এনপি'র সভাপতি সম্পাদকসহ ৪৫ নেতাকর্মী জেল হাজতে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বি এনপি’র সভাপতি সম্পাদকসহ ৪৫ নেতাকর্মী জেল হাজতে

মোঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৭০ বার

মাগুরায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৪৫ নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে তারা মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমান জানান, ৫ নভেম্বর শ্রীপুর থানা পুলিশ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বদরুল আলম হিরো ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামসহ ৫৫ জন নেতাকর্মীর নামে শ্রীপুর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা হাইকোর্ট থেকে জামিনে থাকার পর বৃস্পতিবার দুপুরে মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। বিচারক ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন ৫৫ আসামির মধ্যে অসুস্থতাজনিত কারণে ১০ জনের জামিন মঞ্জুর করেন।

অন্যদিকে শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বদরুল আলম হিরো ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামসহ ৪৫ জনের জামিন না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী মিজানুর রহমান বলেন, ‘মামলাটি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তারা জামিনের জন্য উচ্চ আদালতে আপিল করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম