1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বে আহত -১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

মাগুরায় সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বে আহত -১

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩
  • ১২২ বার

মাগুরার শ্রীপুরে সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের জেরে শফিক মোল্লা (২৮) নামে এক গ্রীস প্রবাসী যুবক আহত হয়েছে। মঙ্গলবার রাতে জেলার শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের চন্ডিখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই প্রবাসী যুবক শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, জমিজমা, মোটরসাইকেল ও টাকার বিষয় নিয়ে বেশ কিছুদিন যাবৎ ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এই দ্বন্দ্বের জেরেই মঙ্গলবার রাতে ভাইয়ে ভাইয়ে মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত প্রবাসী যুবক শফিক মোল্লা বলেন, বিদেশে থাকাকালীন আমি যে টাকা পাঠিয়েছি সব আমার ভাইয়েরা আত্মসাৎ করেছে। আমার নিজের নামের একশ শতাংশ জমি ও তারা জোরপূর্বক দখল করে নিয়েছে। আমার টাকায় কেনা একটি মোটরসাইকেল ও জোরপূর্বক নিয়ে নিয়েছে। আর আমি এসবের প্রতিবাদ করাই মশিয়ার মোল্লা এবং চঞ্চল মোল্লা আমার উপর অতর্কিত হামলা করে মারাত্মক ভাবে আহত করেছে ।

এ বিষয়ে অভিযুক্ত মশিয়ার মোল্লা বলেন, বাড়ির জমি শফিক আমাদের নামে লিখে দিয়েছে। এমনকি আমার নামের ৫ শতাংশ জমি বিক্রি করে ওর মোটরসাইকেল কেনার সময় দিই। বাড়ির জমিও ছাড়বে না আবার ওই জমির টাকাও দিবে না। এই নিয়ে জড়াজড়ির মাধ্যমে কিভাবে লাগেছে আমরা জানি না।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, ঘটনাটি জেনেছি। এখনও এই বিষয়ে কোন লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম