1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে চলছে ২৪ প্রহরব্যাপি শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুরে চলছে ২৪ প্রহরব্যাপি শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান

মােঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ২০৭ বার

মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী অষ্টগ্রাম (দশ গ্রাম) মহাশ্মশান ও কালী মন্দির প্রাঙ্গণে চলছে ২৪ প্রহরব্যাপি শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও শ্যামা মায়ের পূজা । ‘দেশ মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় কাজলী অষ্টগ্রাম (দশ গ্রাম) মহাশ্মশান ও কালী মন্দির কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ঢাকা, কুষ্টিয়া, পাংশা, রাজবাড়ী, যশোর, মাগুরা ও দশ গ্রামের ৭ টি কীর্তন দল মনোমুগ্ধকর কীর্তন পরিবেশন করছে।
গত ৩ জানুয়ারি থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত । অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে মঙ্গলঘট স্থাপন, প্রদীপ প্রজ্জ্বলন, শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, শুভ অধিবাস, শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা, অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম সংকীর্তন, কুম্ভভঙ্গ, নগর কীর্তন, শ্রী শ্রী মহাপ্রভুর ভোগারাধনা, ভোগ দর্শন ও মহাপ্রসাদ বিতরণ।

অনুষ্ঠানে কৃষ্ণভক্তবৃন্দকে আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনটি সভাপতি শ্রী নির্মলেন্দু ঘোষ, ভারপ্রাপ্ত সভাপতি শ্রী বাল্লক চন্দ্র মণ্ডল ও সাধারণ সম্পাদক শ্রী মনোরঞ্জন সরকার ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম