1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাধবপুরে উঠান বৈঠকে প্রজেক্টরে উন্নয়নের চিত্র তুলে ধরলেন; কাউন্সিলর ওসমান গনি লিটন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাধবপুরে উঠান বৈঠকে প্রজেক্টরে উন্নয়নের চিত্র তুলে ধরলেন; কাউন্সিলর ওসমান গনি লিটন

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ১১৪ বার

গাজীপুর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনকে সামনে রেখে আগাম উঠান বৈঠক করে পুরো ওয়ার্ডের জনগনকে এক নৈশভোজের আয়োজন করেন।

মঙ্গলবার(২৪জানুয়ারী) রাত ৯টায় গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটনের নিজ বাসভবনের উঠানে বিশিস্ট ব্যাবসায়ী মো. সুরুজ্জামান গায়েনের সভাপতিত্বে উঠান বৈঠকে এবং আলহাজ্ব হাফেজ মো. মোস্তফা কামালের কুরআন তেলাওয়াতের মাধ্যমে উঠান বৈঠক অনুস্ঠিত হয়। এতে পুরো ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে অনুস্ঠিত হয়। পুরো ওয়ার্ডের ৫৭টি মসজিদ তৈরি হয়েছে এবং মসজিদ গুলোর ইমাম মুয়াজ্জিনদেরও সার্বিক খোঁজখবর রাখছেন।

কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটনের জনগনের সেবামূলক কার্যক্রম ও রাস্তা পাকাকরণ সহ পুরো ওয়ার্ডের জনগনকে সমস্ত ওয়ার্ডের ছোট-বড় সব ধরনের রাস্তা এবং অলিগলি পাকা এবং ইট সোলিং করে চলাচল উপযোগী করেন। জনগনের চলাচলের জন্য রাস্তা গুলো পাকাকরণ সহ কালভার্ট, পুল, বাসাবাড়ির এবং শিল্প কল কারখানার পানি ও পয়ঃনিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা সহ প্রশস্ত করন সহ নানান ধরনের উন্নয়ন মূলক ও সমাজ সেবা মূলক কাজ করে একটি আদর্শ মডেল ওয়ার্ডে রুপান্তরিত করেছেন।

পুরো ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজকর্মের হিসেব নিকেশ ও জনতার জবাদীহিমূলক উঠান বৈঠক করে ডিজিটাল পদ্ধতিতে প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরেন। স্বপ্নের সোনার বাংলা’র রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাঙ্খিত গাজীপুর সিটি করপোরেশনকে গ্রীন সিটি ক্লিন সিটি হিসেবে গড়ার প্রত্যয়কে নিজের কাঁধে চেপে নিয়ে নিজেকে নিয়োজিত রেখেছেন কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটন।

উঠান বৈঠকে গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের পুরো ওয়ার্ড বাসী কে ডেকে নিয়ে তার নিজ আঙ্গিনায় উঠান বৈঠকে হাজারও জনতার উপস্থিতিতে প্রজেক্টরের মাধ্যমে উন্নয়নের সমস্ত চিত্র তুলে ধরেন। প্রজেক্টরে পুরো ওয়ার্ডের গত কয়েক বছরে উন্নয়নের চিত্র ড্রন ক্যামেরায় ধারন করে সে গুলো জনগনের বোঝার জন্য তুলে ধরা হয়। ড্রোন ক্যামেরা দিয়ে পুরো ওয়ার্ডকে ভিডিও করে তা দেখানো হয় এবং জনগনের প্রত্যাসা পূরনের জন্য । ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তিবর্গরা তাদের চাওয়া পাওয়ার বিষয় গুলো উন্মুক্তভাবেই তুলে ধরেন উঠান বৈঠকে।

উন্নয়নের চিত্র প্রেজেক্টরে তুলে ধরার পর পরই শুরু হয় ওয়ার্ডবাসীর উন্মুক্ত চাওয়া পাওয়ার বক্তব্য।
উন্মুক্ত বক্তব্যে এলাকাবাসীর অনেকেই বলেন পুরো ওয়ার্ডটি জলাবদ্ধতায় নর্দমায় এবং খাল-বিলের ভরপুর ছিলো তা এখন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটন গ্রীনসিটি ক্লিন সিটির একটি মডেল ওয়ার্ড উপহার দিয়েছেন জনগনকে।

উক্ত উঠান বৈঠকে এলাকাবাসী বলেন আমাদের ওয়ার্ডকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত এবং একটি আদর্শ মডেল ওয়ার্ডে শতভাগ রুপান্তরিত করতে, গাজীপুর সিটি করপোরেশনের আসন্ন সিটি নির্বাচনে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার একাত্মতা প্রকাশ করেন উপস্থিত এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম