1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

মীরসরাইয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ৭৪ বার

মীরসরাইয়ে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১ জানুয়ারি) বিকেলে উপজেলার ৯নং মীরসরাই সদর ইউনিয়ন তালবাড়িয়া গ্রামে চট্টগ্রাম জেলা পরিষদের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদিপ রঞ্জন চক্রবর্তী, সংরক্ষিত আসনে মহিলা সদস্য রওশন আরা রত্না, ৯নং মীরসরাই সদর ইউনিয়ন মহিলা ইউপি সদস্য শারমিন সাথী সহ প্রমুখ।
উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন উন্নয়ন ধারা অব্যাহত থাকতে আগামী নির্বাচনেও নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রাখার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম