1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ট্রেনে কেটে মাসহ ২ জন শিশু-সন্তান মৃত্যুর মামলায় স্বামী জেল হাজতে - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে ট্রেনে কেটে মাসহ ২ জন শিশু-সন্তান মৃত্যুর মামলায় স্বামী জেল হাজতে

গুরুত্বর আহত শিশু তৌহিদও মারা গেছে

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১০৬ বার

লালমনিরহাটের পাটগ্রামে ২ জন শিশু – সন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কেটে মা মেয়ে ও ছেলের মৃত্যুর ঘটনায় স্বামী রাশেদুজ্জামান (৩৫) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে রেলওয়ে থানা পুলিশ।
এঘটনায় নিহতের পিতা আজিজুল ইসলাম বাদী হয়ে লালমনিরহাট রেলওয়ে থানায় স্বামী ও শাশুড়ীকে আসামী করে আত্মহত্যায় প্ররোচনার মামলা করলে শুক্রবার রাতেই স্বামী রাশেদুজ্জামানকে গ্রেফতার করে পুলিশ।
এর আগে শুক্রবার সকালে উপজেলার ঘুন্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছিল। নিহতরা উপজেলার রহমানপুর ধবলসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার (২৮), ৭বছরের মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন ও ২ বছরের ছেলে তৌহিদ।
শুক্রবার সকালে পারিবারিক কলহের জের ধরে অভিমান করে সুমি আক্তার তার ২ শিশু সন্তানকে নিয়ে রেললাইন ধরে হাঁটতে গিয়ে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী গামী একটি লোকাল ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। পরে ছেলে তৌহিদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
লালমনিরহাট রেলওয়ে থানার ওসি ফেরদৌস আলী জানান, স্বামী ও শাশুড়ীর নির্যাতন সহ্য করতে না পেয়ে ২ শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাপ দেয় মা সুমি আক্তার। নিহতের বাবার করা আত্মহত্যায় প্ররোচনা মামলায় রাতেই স্বামী রাশেদুজ্জামান কে গ্রেফতার করে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক শাশুড়ী রাশেদা বেগমকেও গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম