1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ট্রেনে কেটে মাসহ ২ জন শিশু-সন্তান মৃত্যুর মামলায় স্বামী জেল হাজতে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

লালমনিরহাটে ট্রেনে কেটে মাসহ ২ জন শিশু-সন্তান মৃত্যুর মামলায় স্বামী জেল হাজতে

গুরুত্বর আহত শিশু তৌহিদও মারা গেছে

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ৯১ বার

লালমনিরহাটের পাটগ্রামে ২ জন শিশু – সন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কেটে মা মেয়ে ও ছেলের মৃত্যুর ঘটনায় স্বামী রাশেদুজ্জামান (৩৫) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে রেলওয়ে থানা পুলিশ।
এঘটনায় নিহতের পিতা আজিজুল ইসলাম বাদী হয়ে লালমনিরহাট রেলওয়ে থানায় স্বামী ও শাশুড়ীকে আসামী করে আত্মহত্যায় প্ররোচনার মামলা করলে শুক্রবার রাতেই স্বামী রাশেদুজ্জামানকে গ্রেফতার করে পুলিশ।
এর আগে শুক্রবার সকালে উপজেলার ঘুন্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছিল। নিহতরা উপজেলার রহমানপুর ধবলসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার (২৮), ৭বছরের মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন ও ২ বছরের ছেলে তৌহিদ।
শুক্রবার সকালে পারিবারিক কলহের জের ধরে অভিমান করে সুমি আক্তার তার ২ শিশু সন্তানকে নিয়ে রেললাইন ধরে হাঁটতে গিয়ে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী গামী একটি লোকাল ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। পরে ছেলে তৌহিদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
লালমনিরহাট রেলওয়ে থানার ওসি ফেরদৌস আলী জানান, স্বামী ও শাশুড়ীর নির্যাতন সহ্য করতে না পেয়ে ২ শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাপ দেয় মা সুমি আক্তার। নিহতের বাবার করা আত্মহত্যায় প্ররোচনা মামলায় রাতেই স্বামী রাশেদুজ্জামান কে গ্রেফতার করে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক শাশুড়ী রাশেদা বেগমকেও গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম