1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টঙ্গীতে বাস চাপায় শিক্ষার্থী মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক! কেমন আছে দৌলতদিয়ার যৌনকর্মীরা অবাঞ্ছিত উপাচার্যের’ সাথে আলোচনায় বসবেন না কুবি শিক্ষকরা চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩

গাজীপুর টঙ্গীতে বাস চাপায় শিক্ষার্থী মৃত্যু

এস কে সানি টঙ্গী (গাজীপুর) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ১১৯ বার

গাজীপুরের টঙ্গীতে বাসের চাপায় অন্তরা আক্তার (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্তরা টঙ্গী দত্তপাড়া আলম মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। সে স্থানীয় শাহাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

টঙ্গীর চেরাগআলী দত্তপাড়ার নাসিমুল হাসান বাবুর মেয়ে। দুই বোনের মধ্যে অন্তরা ছিল বড়। তার বাবা বায়িং হাউজে চাকরি করেন।

অন্তরার মামা মো. রাসেল হোসেন জানান, সকালে স্কুল থেকে বাসায় ফিরে কলেজ গেট এলাকায় তার এক বান্ধবীর বাসায় যাচ্ছিল অন্তরা।

কলেজ গেটে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে চাপা দেয়। পথচারীরা তাকে টঙ্গী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সে মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় আহত ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম