1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবে না : লালমনিরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবে না : লালমনিরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৯৬ বার

লালমনিরহাটে র‍্যাব ১৩ রংপুর এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন স্বরাষ্ট্রমন্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টায় স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে র‍্যাব- ১৩ রংপুর এর আয়োজনে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলাধীন গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় প্রায় ৬ হাজার গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্ণেল কামরুল হাসান, পিপিএম, এএফডব্লিউসি, পিএসসি, পুলিশের রংপুর রেন্স এর ডি আই জি মোঃ আব্দুল আলীম এবং লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানসহ রংপুর বিভাগ ও লালমনিরহাট জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আইন শৃঙ্খলা বাহিনী আধুনিক হয়েছে। বাংলাদেশের মানুষ আর অন্ধকারে যাবেনা, বাংলাদেশের মানুষ আর কখনো জঙ্গিবাদকে সমর্থন দেবেনা। এ সময় জঙ্গি দমনে র‍্যাবের প্রশংসা করেন তিনি।
সবশেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করে, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম