1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে যুবক নিহত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মাগুরায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে যুবক নিহত

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ৮১ বার

মাগুরার শ্রীপুরে ওয়াবদা খালের মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে মাসুদ শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। ৭ জানুয়ারী শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের কুশাইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক কুশাইছাপুর গ্রামে কাসেদ আলী শেখের পুত্র। সে পেশায় ড্রাইভার ও ৫ সন্তানের জনক। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ওয়াবদা খালে মাছ ধরার জন্য কাটা দেয় মাসুদ শেখ। মনিরুল ও ইয়াছিন সে জায়গার মাছ জোঁরপূর্বক ধরতে যায়। এ সময় মাসুদ শেখের স্ত্রী বাঁধা দিলে তাকে মারধর করে। পরে মাসুদ শেখ মাগুরা থেকে বাড়িতে আসার পথে তার বাড়ির সামনেই তাকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে গুরুতরভাবে আহত করে। আহতবস্থায় তাকে স্থানীয় লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়ার পর ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

এ বিষয়ে নিহতের বাবা কাসেদ আলী শেখ বলেন, ওই খালের মাছ ধরার জন্য কাটা দিয়ে আমরা ঠেকিয়ে রাখি। এতদিন আমরাই মাছ ধরে আসছি। কিন্তু মনিরুল ও তার ছেলে ইয়াছিন জোঁরপূর্বক মাছ ধরতে গেলে আমার ছেলের বউ বাঁধা দেই। তখন তাকে মারধর ও করে। এ ঘটনার পর আমার ছেলে মাসুদ মাগুরা থেকে বাড়ির আসার পথে পূর্ব পরিকল্পিতভাবে ইয়াছিন মোল্লা, মনিরুল মোল্লা, লামিয়া বেগম, সাবানা বেগম, মারিফুলসহ বেশ কয়েক জন আমার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, কুশাইছাপুর গ্রামে বিছিন্ন ঘটনায় ইয়াছিন ও মাসুদের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় মাসুদ মারাত্মক আহত হলে লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়া হয়৷ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িতদের আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম