1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বে আহত -১ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

মাগুরায় সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বে আহত -১

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩
  • ১২৩ বার

মাগুরার শ্রীপুরে সম্পত্তি নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের জেরে শফিক মোল্লা (২৮) নামে এক গ্রীস প্রবাসী যুবক আহত হয়েছে। মঙ্গলবার রাতে জেলার শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের চন্ডিখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই প্রবাসী যুবক শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, জমিজমা, মোটরসাইকেল ও টাকার বিষয় নিয়ে বেশ কিছুদিন যাবৎ ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এই দ্বন্দ্বের জেরেই মঙ্গলবার রাতে ভাইয়ে ভাইয়ে মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত প্রবাসী যুবক শফিক মোল্লা বলেন, বিদেশে থাকাকালীন আমি যে টাকা পাঠিয়েছি সব আমার ভাইয়েরা আত্মসাৎ করেছে। আমার নিজের নামের একশ শতাংশ জমি ও তারা জোরপূর্বক দখল করে নিয়েছে। আমার টাকায় কেনা একটি মোটরসাইকেল ও জোরপূর্বক নিয়ে নিয়েছে। আর আমি এসবের প্রতিবাদ করাই মশিয়ার মোল্লা এবং চঞ্চল মোল্লা আমার উপর অতর্কিত হামলা করে মারাত্মক ভাবে আহত করেছে ।

এ বিষয়ে অভিযুক্ত মশিয়ার মোল্লা বলেন, বাড়ির জমি শফিক আমাদের নামে লিখে দিয়েছে। এমনকি আমার নামের ৫ শতাংশ জমি বিক্রি করে ওর মোটরসাইকেল কেনার সময় দিই। বাড়ির জমিও ছাড়বে না আবার ওই জমির টাকাও দিবে না। এই নিয়ে জড়াজড়ির মাধ্যমে কিভাবে লাগেছে আমরা জানি না।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, ঘটনাটি জেনেছি। এখনও এই বিষয়ে কোন লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম