1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি

বাঁশখালীতে বিক্ষোভ সমাবেশ

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ১২৬ বার

চট্টগ্রামের বাঁশখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী (সা.) ও তাঁর সাহাবীদের কে নিয়ে কুরুচিপূর্ণ পোষ্ট ও কথোপকথনকে কেন্দ্র করে মো. শাহেদ বিন কাশেম নামে এক যুবকের বিরোদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর বাহারছড়া আহলে সুন্নত ওয়াল জামা’য়াত ও বিক্ষুব্ধ মুসলিম সমাজ। এ সময় তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অপরাধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আজ শনিবার (২৮ জানুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার উত্তর বাহারছড়া থেকে শুরু হয়ে বশির উল্লাহ মিয়াজি বাজার চত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে দোষীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বিক্ষুব্ধ মুসলিম জনতা। অন্যথায় তারা আরো কঠিন কর্মসূচির হুশিয়ারি দেন।

মাওলানা সৈয়দুল আলম বাহারি এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষুদ্ধ সমাবেশে উপস্থিত থেকে তদন্তপূর্বক দোষিকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে বলে আশ্বস্থ করে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, আনোয়ারা (সার্কেল) সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বশিরুল্লাহ মিয়াজি বাজারের পশ্চিম অংশের বণিক কল্যাণ সমিতির সভাপতি ডা. মাহবুব আলম, বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু জাফর সহ অনেকে।

এর আগে (Md Shahed Bin kasem) নামের একটি ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তাঁর সাহাবীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে পোষ্ট দিলে তা স্ক্রিনশট হয়ে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে পুরো বাঁশখালী জুড়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে এবং মুসলমানদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

জানা যায়, নবী ও সাহাবীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারী মোহাম্মদ বিন কাশেম (৩৪) বাহারছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ইলশা গ্রামের হাছিম আলী বাপের বাড়ির মৃত মো. আবুল কাশেম এর পুত্র।

এ বিষয়ে বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন পিপিএম মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও ফেইসবুকে পোষ্ট করার অপরাধে দোষীকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলে জানান। তাকে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে বলে আশ্বাস দেন তিনি।’

আনোয়ারা (সার্কেল) সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম বলেন, ‘এ খবর পেয়ে আমরা বসে নেই। আমরা দ্রুত তাকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করছি। খুব শিগগির তাকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।’

উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী বলেন, ‘আমিও একজন মুসলিম, আমার অন্তরেও আঘাত লেগেছে। এ ঘটনার সাথে জড়িত অপরাধীকে তদন্তপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।’

সকলকে শান্তিপূর্ন অবস্থান করার আহব্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম