1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গী বিশ্ব ইজতেমায় এক বদনা অজুর পানি ২০ টাকা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

টঙ্গী বিশ্ব ইজতেমায় এক বদনা অজুর পানি ২০ টাকা

এস কে সানি টঙ্গী (গাজীপুর) :
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১৭১ বার

গাজীপুরে টঙ্গীর তুরাগ নদীর তীরে চলছে বিশ্ব ইজতেমা। আর এই সুযোগে নানা ব্যবসা কেন্দ্র খুলে বসেছেন স্থানীয়রা।

হকার ও মৌসুমি ব্যবসায়ীরা নানা রকমের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে রাস্তার দুই পাশে পসরা সাজিয়ে বসেছেন। এক বদনা অজুর পানি পেতে ২০-৩০ টাকা পর্যন্ত গুনতে হচ্ছে মুসল্লিদের।

শুধু তাই নয়, ঘণ্টাভিত্তিক মোবাইল চার্জ দেওয়া থেকে শুরু করে অনেককে আবার পুরোনো পত্রিকা ও পলিথিন বিক্রি করতে দেখা গেছে।

১৩ জানুয়ারি, শুক্রবার ইজতেমা এলাকা ঘুরে দেখা গেছে, জুমার নামাজে অংশ নিতে আসা মুসল্লিদের কাছে এক বদনা অজুর পানি ২০-৩০ টাকা, পুরোনো পত্রিকা ও নামাজের জন্য পলিথিন ১০ টাকায় বিক্রি করছেন মৌসুমি ব্যবসায়ীরা।

ইজতেমায় নামাজ পড়তে আসা আবদুল জলিল বলছেন, বাড়ি থেকে কিছু নিয়ে আসেনি। মাঠেও জায়গা পাইনি। বাধ্য হয়ে এক বদনা পানি কিনে অজু করেছি। পরে ১০ টাকা দিয়ে পত্রিকা কিনে সড়কেই নামাজ আদায় করেছি। তার মতো অনেকেই এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম