1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে হত্যা ও যাত্রী অপহরণ ঘটনায় আটক-৩ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঈদগাঁওতে হত্যা ও যাত্রী অপহরণ ঘটনায় আটক-৩

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৫ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় সম্প্রতি সংঘটিত আলোচিত ইজিবাইক চালক হত্যা ও দুই যাত্রী অপহরণ ঘটনায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে তিনজন আটক করা হয়েছে ।

আটককৃতদের মধ্যে প্রথমজন হচ্ছে অপহরণ চক্রের প্রধান হোতা সালেক প্রকাশ সালেইক্যা। সে ঈদগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গফুরের ছেলে ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে মুক্তিপণ হাতিয়ে নিয়ে পাহাড়ি বন এলাকা হয়ে ঈদগাঁও ভাদিতলা থেকে সিএনজি যোগে পালিয়ে যাওয়ার পথে ঈদগাঁও থানা পুলিশ ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় অপর তিন সহযোগী পালিয়ে যায় ।

উল্লেখ্য, গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাতে ঈদগাঁও ঈদগড় সড়কে গণডাকাতির ঘটনায় দুই যাত্রী অপহরণের শিকার হয়।

অপর অভিযানে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মিয়াজি পাড়ায় সংঘটিত চাঞ্চল্যকর ইজিবাইক চালক মোর্শেদ হত্যাকান্ডে জড়িত প্রধান খুনি ও ছিনতাইকারী চক্রের হোতা উক্ত এলাকার মোরশেদ পিতা- আবদুর শুক্কুরকে তার অপর সহযোগিসহ আটক করেছে র‌্যাব-১৫ । সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযান ও আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি চৌফলদন্ডী ইউনিয়নের বাসিন্দা ইজিবাইক চালক শামশুল আলমকে দূর্বৃত্তরা উপুর্যুপরি ছুরিকাঘাতে খুন করে ইজিবাইকটি ছিনতাই করে। পরে খুনির এলাকা থেকে তার লাশ উদ্ধার হয়।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির পৃথক অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণ চক্রের হোতা সালেক প্রকাশ সালেইক্যার বিরুদ্ধে অপহরণ ডাকাতিসহ অর্ধডজনাধিক মামলা রয়েছে। তার মধ্যে ৯ টি ওয়ারেন্ট রয়েছে। সে দীর্ঘদিন যাবত অপরাধ করে এলাকার বাইরে চলে যেত। অপরদিকে র‌্যাব-১৫ কতৃক মোরশেদ হত্যায় জড়িত দুই জনকে আটকের তথ্যও তিনি নিশ্চিত করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম