1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করুন -গুইমারাতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করুন –গুইমারাতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আবদুল আলী।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৮৭ বার

বিএনপি জামাতের অপতৎপরতা রুখে স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগিতা চাইলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাস্কফোর্স কমিটির চেয়ারম্যান (প্রতিমস্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

১৬ফেব্রুয়ারি বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন, ভিত্তিপ্রস্তর স্থাপন শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ শেষে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, হেডম্যান-কারবারী ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রক্তিন চৌধুরীর সভাপতিত্বে গভ. মডেল হাই স্কুল অডিটোরিয়ামে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদস্য কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মানিকছড়ি ইউপির চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, কল্যান মিত্র বড়–য়া, মাইন উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু তাহের, সমীরণ পাল, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মারমা সহ সরকারি কর্মকর্তা কর্মচারি, গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা।

স্বাগত বক্তব্য রাখেন গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। পরে অসহায় দুস্থদের মাঝে সেলাই মেশিন ও শীত বস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এছাড়াও গুইমারার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন তিনি। এসময় তিনি বলেন, এই ধরনের উন্নয়ন মূলক কাজ ভবিষ্যতেও অব্যহত থাকবে ‘তবে প্রধান মন্ত্রীর উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গুইমারা উপজেলায় রুপান্তর হওয়ার পর থেকে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে গুইমারাতে ৬০কোটি টাকার বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে উল্লেখ করে ভবিষ্যতে গুইমারাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে পর্যায়ক্রমে সকল পদক্ষেপ গ্রহণ করা হবে বলে আশ্বাস প্রদান করেন তিনি।এর আগে গুইমারা উপজেলা প্রশাসনিক ভবন, মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিভিন্ন উন্নয়ন মুলক কাজের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম