1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমাজের অসহায় ও দরিদ্র মানুষেরা আমাদের আপনজন- ড. হেলাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

সমাজের অসহায় ও দরিদ্র মানুষেরা আমাদের আপনজন- ড. হেলাল

রাজধানীর হাজারীবাগে জামায়াতের শীতবস্ত্র উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৭৬ বার

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের হাজারীবাগ দক্ষিণ থানার উদ্যোগে চলমান শীতে বিপর্যস্ত ঢাকাবাসীর মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর হাজারীবাগ এলাকার অসহায় ও শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র উপহার প্রদান করেন। শীতবস্ত্র উপহার প্রদান সভাপতিত্ব করেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও হাজারীবাগ দক্ষিণ থানা আমীর আখতারুল আলম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক নুরন্নবী মানিক, শেখ শরীফ উদ্দীন আহমদ, থানা কর্মপরিষদ সদস্য মোঃ গোলজার রহমান, আসাদুজ্জামান জেবুল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে এডভোকেট হেলাল উদ্দিন বলেন, একদিকে শীতে জনজীবন বিপর্যস্ত, অন্যদিকে দ্রব্যমূল্যের কষাঘাতে সাধারণ মানুষের জীবন আজ অতিষ্ঠ। এমতাবস্থায় আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। সমাজের অসহায় ও দরিদ্র মানুষেরা আমাদের আপনজন। তাদের বিপদে-আপদে সহযোগিতা করা আমাদের দায়িত্ব। তাই চলমান শীতে তাদের পাশে দাঁড়ানো কোনো করুণা নয় বরং এটা আমাদের উপর তাদের অধিকার। তিনি শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে আসতে সরকার, সব রাজনৈতিক দল, দাতা সংস্থা, সমাজের বিত্তবান মানুষসহ নগরীর সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি আরও বলেন, শীতের তীব্রতায় কষ্টে থাকা জনগণের পাশে থেকে তাদের কষ্ট লাঘবের দায়িত্ব ছিল সরকারের অথচ দেশের ক্ষমতাসীন সরকার জনগণের পাশে থাকার পরিবর্তে তাদের কষ্টকে আরও বাড়িয়ে দিচ্ছে। সরকারের অব্যাহত ব্যার্থতায় মানুষের চরম অসহায়ত্ব প্রকাশ পাচ্ছে। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, দেশের অর্থ লুটপাট, ব্যাংক ধ্বংস করা এবং দেশের অর্থ বিদেশে পাচার করার ফলে মানুষের অর্থনৈতিক দূরাবস্থা সৃষ্টি হয়েছে। জামায়াতে ইসলামী একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অথচ সরকার জামায়াতে ইসলামীর অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য মিথ্যা অপবাদ সহ বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশে ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার, গণমানুষের মুক্তি ও কল্যাণের জন্য তিনি সকলকে জামায়াতে ইসলামীর পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম