1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও এসএসসি-২০০০ “আমরাই কিংবদন্তীর” ইফতার মাহফিল। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ঠাকুরগাঁও এসএসসি-২০০০ “আমরাই কিংবদন্তীর” ইফতার মাহফিল।

মোঃ মজিবর রহমান শেখ,
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১০৮ বার

ঠাকুরগাঁও এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী)’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ৩০ মার্চ বৃহস্পতিবার বিকেলে শহরের কালামস কিচেন সুইটস্ এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী)’র শারমিন আকতার (গ্রুপ এডমিন) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন কিংবাদন্তীর ঠাকুরগাঁওয়ের সদস্য শারমিন আকতার, রিয়াজুল হক রিয়াজ, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ডন, ডা: বাপ্পি, সম্রাট শাহজাহান, মিন্টু, ফারজু, জিয়া, বাদল, করিম, জাকির, মানিক, সুজন, মনা, আরিফ, জাভেদ, আরিফুল ইসলাম আরিফ, আখি, লাবনী, শিউলী, আজিজ, আতিকুর, মাহাবুব, অতিথি মো: আজিজার, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম ,সহ কিংবদন্তীর অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাযাত করা হয়। উল্লেখ্য, ঠাকুরগাঁও এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তীর) পক্ষ থেকে করোনাকালীন সময়ে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করা হয়। পরবর্তিতে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন এলাকার গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছিল। আগামীতেও এ জাতীয় সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানান সদস্যরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম