1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও এসএসসি-২০০০ “আমরাই কিংবদন্তীর” ইফতার মাহফিল। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

ঠাকুরগাঁও এসএসসি-২০০০ “আমরাই কিংবদন্তীর” ইফতার মাহফিল।

মোঃ মজিবর রহমান শেখ,
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১০৬ বার

ঠাকুরগাঁও এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী)’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ৩০ মার্চ বৃহস্পতিবার বিকেলে শহরের কালামস কিচেন সুইটস্ এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী)’র শারমিন আকতার (গ্রুপ এডমিন) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন কিংবাদন্তীর ঠাকুরগাঁওয়ের সদস্য শারমিন আকতার, রিয়াজুল হক রিয়াজ, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ডন, ডা: বাপ্পি, সম্রাট শাহজাহান, মিন্টু, ফারজু, জিয়া, বাদল, করিম, জাকির, মানিক, সুজন, মনা, আরিফ, জাভেদ, আরিফুল ইসলাম আরিফ, আখি, লাবনী, শিউলী, আজিজ, আতিকুর, মাহাবুব, অতিথি মো: আজিজার, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম ,সহ কিংবদন্তীর অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাযাত করা হয়। উল্লেখ্য, ঠাকুরগাঁও এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তীর) পক্ষ থেকে করোনাকালীন সময়ে বিভিন্ন সেবামূলক কর্মকান্ড, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করা হয়। পরবর্তিতে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন এলাকার গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছিল। আগামীতেও এ জাতীয় সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানান সদস্যরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম