1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দৈনিক শ্যামল বাংলার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

দৈনিক শ্যামল বাংলার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এস এম শাহজালাল, নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৬১ বার

প্রতিবারের মতো এবারো দৈনিক শ্যামল বাংলার পত্রিকার পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দৈনিক শ্যামল বাংলার সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শ্যামল বাংলার স্বত্বাধিকারীরা ও ডিইউজের সদস্য সরদার আবদুল কাদের।

আজ মঙ্গলবার বিকাল ৫টায় পুরানা পল্টনের ট্রপিকটাওয়ারে শ্যামল বাংলার অফিসে এ আয়োজন করা হয়।

আহসান হাবিবের সঞ্চালনা সরদার আবদুল কাদেরের ইসলামি সংগীতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক সূচনা করা হয় অনুষ্ঠানের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামিদুল্লাহ আল মেহেদী। আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আলম তালুকদার।

উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নেতা সাঈদুর রহমান শামীম। বিশিষ্ট ব্যবসায়ী আবু শাকের মু. ইউনুস, সোসাইটি ফর ন্যাশনাল চ্যারিটির মহাসচিব শাহিন আহমদ খান, এডভেঞ্চার ট্যুরিজম ক্লাবের সাধারণ সম্পাদক সোলাইমান কবির মাসুম।

আরো উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য আহসান হাবীব, আব্দুল হক, আ.ফ.ম.ইউসুফ, মো ওবায়দুল্লাহ, দৈনিক শ্যামল বাংলার স্টাফ রিপোর্টার এস এম শাহজালাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম