1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুক্তরাষ্ট্র বনাম ভারত। বাংলাদেশের রাজনীতি। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

যুক্তরাষ্ট্র বনাম ভারত। বাংলাদেশের রাজনীতি।

এস এম শাহজালাল

এস এম শাহজালাল
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১২৪ বার

দেশের রাজনীতি কি বিদেশিদের হাতে?আমরা গোলামী করেছি বৃটিশের ২০০ বছর। এই গোলামরা কি সবসময় গোলামী ই করবো?আমেরিকা, চীন,ভারত,রাশিয়া সহ বিভিন্ন দেশ কি বলছে,এটা নিয়েই চলছে সবত্র আলোচনা। তাকিয়ে আছি সারাক্ষণ তারা কি বলছে।

শেখ হাসিনা যদি উন্নয়ন করে থাকে,ভালো কিছু করে থাকে তাহলে দেশের জনগণ ই রায় দিবে। আর বিএনপি যদি খারাপ এমন কিছু ই করে থাকে তাহলে দেশের জনগণ তাদের কে প্রত্যাখ্যান করবে।এটাই ই কথা তাই না?সংবিধান বলছে দেশের মালিক জনগণ।
অথচ বর্তমান পরিস্থিতিতে জনগণের কোনো মূল্য না বললেই চলে।

এই ভূখণ্ড আওয়ামীলীগ,বিএনপি, জামায়াত, জাতীয় পাটি,সহ দেশের সকল জনগণের। এই ভূখণ্ড আমাদের ই রক্ষা করতে হবে।কারো দাস হয়ে থাকতে চাই না।

দেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনগণের রায়কে স্বাগত জানান।হয় সরকারি দল হয়ে,নাহয় বিরোধী দল হয় সবাই একসাথে কাজ করে দেশকে নিয়ে যান বিশ্বের নামীদামী দেশ হিসেবে।।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম