1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে ভোটারবিহীন অবৈধ নির্বাচন বাতিলের দাবিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে ভোটারবিহীন অবৈধ নির্বাচন বাতিলের দাবিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল !

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৫৬ বার

বিতর্কিত নতুন শিক্ষা কারিকুলাম বাতিল এবং ট্রান্সজেন্ডার ও সমকামিতাকে বৈধতা দেওয়ার পাঁয়তারার প্রতিবাদসহ ভোটারবিহীন অবৈধ নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদ বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে ঠাকুরগাঁও জেলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয় আর্ট গ্যালারি থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিল পর্ব শেষে এক সমাবেশে ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ হাফিজ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তারা বলেন, বর্তমান বাংলাদেশে ট্রান্সজেন্ডার ও সমকামিতার নামে যে অবৈধ আইন বাস্তবায়ন করতে যাচ্ছে। মুসলিম সংখ্যাগরিষ্ঠ এই বাংলাদেশে এ আইন চলবে না। সুশিক্ষিত হওয়ার জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ডিম ভাজা শিখতে হবে এরকম কিছু নতুন কারিকুলাম অন্তর্ভুক্ত হয়েছে যা বাতিল করতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে বক্তারা আরও বলেন, এবারের নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল না বললেই চলে। এই ভোটার বিহীন অবৈধ নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদ বাতিল করে পুনঃ নির্বাচন একটি নির্দলীয় সুষ্ঠু নির্বাচনের আমরা দাবি জানাচ্ছি । এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক হাফেজ মোঃ তানভীর আহমদতাকি, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা ওবায়দুর রহমান, ছাত্র আন্দোলনের সভাপতি নুরে আলম সিদ্দিকসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম