1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিরপুর বেড়ীবাঁধের রাস্তায় ঘন কুয়াশার কারণে ত্রিমুখী সংঘর্ষে তিনটি ট্রাক বিধ্বস্ত হয়। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

মিরপুর বেড়ীবাঁধের রাস্তায় ঘন কুয়াশার কারণে ত্রিমুখী সংঘর্ষে তিনটি ট্রাক বিধ্বস্ত হয়।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৮০ বার

এ এইচ মোবারক, নিজস্ব প্রতিবেদক

আজ ২০ জানুয়ারি শনিবার ভোর ৬ টায় দিকে ঢাকা মিরপুর বেড়ীবাঁধ সড়কে ওভারটেক করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ত্রিমুখী সংঘর্ষে তিনটি ট্রাক বিধ্বস্ত হয়।

রাজধানীর মিরপুর বেড়ীবাঁধের গোড়ান চটবাড়ী এলাকায় বি ইউ বি টি ও পানি উন্নয়ন বোর্ডের আফিসে সংলগ্ন কিছুটা উত্তর দিকে বাকে ঘন কুয়াশা থাকায় অপর দিকে থেকে আসা ট্রাকটিকে দেখতে না পাওয়ায় এই সংঘর্ষ ঘটে এবং পিছনে থাকা অপর আরেকটি একটি বালু বাহি ট্রাক নিয়ন্ত্রণ করতে না পরার দুর্ঘটনা কবলিত ট্রাকের উপর ধাক্কা খায়,

এতে ট্রাক তিনটি রাস্তার উপর পরে থাকে
এক্সিডেন্টে ট্রাকের হেল্পার, ও ড্রাইভার মারাত্মক আহত হন, শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

এ সময় সকাল থেকে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়,জনজীবনে চরম দুর্ভোগ্য নেমে আসে, রাস্তার দুই ধারে কয়েক কিলোমিটার তীব্র যানজট বিস্তৃত লাভ করে। এ অবস্থায় যাত্রী ও পণ্য পরিবহন চরম বেঘাত ও বিঘ্নিত ঘটে, যাত্রী ও মালবাহী পরিবহনের সঠিক সময় গন্তব্যে পৌঁছাতে পারেনি।
ঘটনা স্থলে শতশত উৎসুক জনতা ভীর করে। এবং ততক্ষনিক ভাবে রূপনগর  থানা পুলিশ এসে ঘটনাস্থল নিয়ন্ত্রণে নেন এবং যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম