1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ মামলার প্রধান আসামি নাজিম গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নবীগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ মামলার প্রধান আসামি নাজিম গ্রেফতার

মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ৭১ বার

নবীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাজিম চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (২৮ জানুয়ারী) রবিবার বিকালে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নির্দেশে একদল পুলিশ হবিগঞ্জ শহরে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে। আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।প্রসঙ্গত, নবীগঞ্জে উপজেলা ছাত্রলীগের দু’টি পাল্টাপাল্টি কমিটি ঘোষণা নিয়ে এক কমিটির আহ্বায়ক নাজিম চৌধুরী অপর কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেলের মাঝে বিরোধ চলে আসছিলো। কয়েকবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।১৮ জানুয়ারি সন্ধ্যায় বাজারে একটি সালিশে যান একপক্ষের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল। সালিশ থেকে ফেরার পথে অপরপক্ষের লোকজন তাকে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ খবর ছড়িয়ে পড়লে তার পক্ষের নেতাকর্মীরা ছুটে এসে পাল্টা হামলা চালালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। হামলায় রুবেল গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরণ করেন । এ ঘটনার পর থেকে রুবেলের পক্ষের নেতাকর্মীরা বাজারে অবস্থান নিলে উত্তপ্ত অবস্থা বিরাজ করে।

ঘটনার খবর পেয়ে শেখ জাহেদ রুবেলের কর্মীরা নবীগঞ্জ শহরে মধ্য বাজার মুক্তিযোদ্ধা মারাজ মিয়ার জুতার দোকান ও গোল্ডেন প্লাজার সামনের দোকান উপর ইট ফাকটেল ছোরে ভাঙচুর এবং
পৌর এলাকার জয়নগরস্থ নাজিম এর বাসভবনে হামলা করে তার বাসার সামনে থাকা দুটি সিএনজি অটোরিক্সা ভাংচুর ও একটি মোটরসাইকেলে আগুন দেয় প্রতিপক্ষ অশৃংখল নেতা কর্মীরা। ছড়িয়ে পড়ে শহর জুরে আতঙ্ক ।এসময় ব্যবসায়ীগণ দোকানপাট বন্ধ করে দোকানের ভিতরে অবস্থান নেন এবং পথচারীগণ দিকবিদিক ছুটাছুটি করতে থাকেন এ ঘটনায় মামলা হলে পুলিশ নাজিম চৌধুরীকে আটক করে।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম