1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ইউপি সদস্যের বিরুদ্ধে শিশুকে মারধরের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

তিতাসে ইউপি সদস্যের বিরুদ্ধে শিশুকে মারধরের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার

মোঃ জুয়েল রানা

তিতাস প্রতিনিধি:

চোখে চোখ পড়াতে কুমিল্লার তিতাস উপজেলায় ফরহাদ (১৫) নামে এক শিশুকে মারধরের অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার জগতপুর ইউনিয়নের ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আবদুল্লাহর দোকানের সামনে। মারধরের শিকার হওয়া আহত ফরহাদ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। সে ভাটিপড়া গ্রামের সৌদিআরব প্রবাসী হাসান মিয়ার ছেলে।

শিশুটির নানা আব্দুল বারেক অভিযোগ করে বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার নাতি বাড়িতে আসার সময় ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আব্দুল্লাহর দোকানের দিক তাকায়। এসময় দোকানে বসে থাকা জগতপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার শাহজালাল আমার নাতিকে কাছে ডেকে নিয়ে জিগ্যেস করে কেনো তুই আমার দিক তাকাইলি। তখন আমার নাতি বলছে আমি আপনার দিকে তাকাইনি, আমি দোকানের দিক তাকাইছি। এই কথা বলার সাথে সাথে মেম্বার আমার নাতিকে মারধর শুরু করে এবং পরবর্তীতে মেম্বার তার ভাগিনাকে ফোন করে আনলে সেও আমার নাতিকে বেধম মারপিট করেন। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে আহত অবস্থায় তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি।

এছাড়াও আব্দুল বারেক আরো বলেন, মেম্বার শাহজালাল নির্বাচিত হওয়ার পর থেকেই মানুষের উপর অত্যাচার নির্যাতন করতে থাকে। আমরা এর সঠিক বিচার চাই।

এবিষয়ে জানতে মেম্বার শাহজালাল এর মোবাইল ফোনে কল করলে সে রিসিভ না করায় বক্তব্য নেওয়ায় সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম