1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আবহাওয়া সংবাদ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

আবহাওয়া সংবাদ

আল হাসান মোবারক ডিজিটাল নিউজ (শ্যামল বাংলা)
  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৫ বার

০৯.০২.২০২৪ শুক্রবার সন্ধ্যা ০৬ টা থেকে পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে । উপমহাদেশর উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করিতেছে।
সারাদেশের অস্থায়ী ভাবে আংশিক মেঘলা আকাশ সহ  আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। দেশে  শৈত্য প্রবাহ  কিশোরগঞ্জ, মৌলভীবাজার ও চুয়াডাঙ্গা জেলাসহ রংপুর ও রাজশাহী বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে ও  কিছু কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে।
দক্ষিণাঞ্চলে রাতের তাপমাত্রা কিছুটা হ্রাস পেতে পারে এবং উত্তরাঞ্চলে  বৃদ্ধি পেতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

ঢাকায় বাতাসের গতি ও দিক শুক্রবার  সন্ধ্যা ০৬ টায় থেকে  ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল, মিঃ ৩৭%
আগামীকাল ঢাকায় সূর্যান্ত সন্ধ্যা ০৫ টা ৫০ মিনিটে।
আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ০৬ টা ৩৫ মিনিটে।
উত্তর – উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় “০৬-১২” কিঃ
দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফ ২৮.৭ ডিগ্রি সেলসিয়াস সর্বনিম্ন তাপমাত্রা ছিল এবং তেতুলিয়া ১০ ডিগ্রী সেলসিয়াসের ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম