1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আবহাওয়া সংবাদ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

আবহাওয়া সংবাদ

আল হাসান মোবারক ডিজিটাল নিউজ (শ্যামল বাংলা)
  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৮ বার

০৯.০২.২০২৪ শুক্রবার সন্ধ্যা ০৬ টা থেকে পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে । উপমহাদেশর উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করিতেছে।
সারাদেশের অস্থায়ী ভাবে আংশিক মেঘলা আকাশ সহ  আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। দেশে  শৈত্য প্রবাহ  কিশোরগঞ্জ, মৌলভীবাজার ও চুয়াডাঙ্গা জেলাসহ রংপুর ও রাজশাহী বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে ও  কিছু কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে।
দক্ষিণাঞ্চলে রাতের তাপমাত্রা কিছুটা হ্রাস পেতে পারে এবং উত্তরাঞ্চলে  বৃদ্ধি পেতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

ঢাকায় বাতাসের গতি ও দিক শুক্রবার  সন্ধ্যা ০৬ টায় থেকে  ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল, মিঃ ৩৭%
আগামীকাল ঢাকায় সূর্যান্ত সন্ধ্যা ০৫ টা ৫০ মিনিটে।
আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ০৬ টা ৩৫ মিনিটে।
উত্তর – উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় “০৬-১২” কিঃ
দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফ ২৮.৭ ডিগ্রি সেলসিয়াস সর্বনিম্ন তাপমাত্রা ছিল এবং তেতুলিয়া ১০ ডিগ্রী সেলসিয়াসের ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম