1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮৫ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁও জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন, রচনা লিখন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হলে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন, রচনা লিখন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় ঠাকুরগাঁও জেলার প্লে থেকে ৯ম শ্রেণী পর্যন্ত প্রায় ২’শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেয়।
ঠাকুরগাঁও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. জবেদ আলী বলেন, শিশুরা ছবি আঁকার মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারেন, নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর বাংলাদেশ সম্পর্কে রচনা লিখার মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারেন। এতে করে শিশুদের মেধাবিকাশে ভূ‚মিকা রাখছে অপরদিকে বাংলাদেশের ইতিহাস সম্পর্কে তারা জানতে পারছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম