1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৫ বার

ঢাকায় বসবাসরত নাঙ্গলকোটবাসীদের সেতু বন্ধনের সংগঠন “নাউপ” এর উদ্যেগে সংগঠনের সভাপতি মোঃ মোবারক হোসেন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সোলায়মান সবুজ ও উপজেলা সমন্বয়ক আফজাল হোসাইন মিয়াজী’র যৌথ সঞ্চালনায় ২৯/০৩/২৪ ইং রোজ-শুক্রবার উত্তরার পলওয়েল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নাঙ্গলকোটবাসীদের উপস্থিতিতে ঢাকায় যেন একখন্ড নাঙ্গলকোটের মিলন মেলায় পরিণত হয়েছে। নাউপ এখন ভালোবাসার আতুড়ঘর! শহর আর গ্রামের সম্মিলনে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও সহযোগিতার মাধ্যমে নাঙ্গলকোটের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা পালনের উদাত্ত আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. মোবারক হোসেন।

সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক জনাব নঈম নিজামের সার্বিক পরামর্শক্রমে উক্ত ইফতার ও দোয়া মাহফিল বাস্তবায়ন করা হয়।

নাঙ্গলকোটবাসীদের এই ভ্রাতৃত্বের বন্ধন কে আরো দৃঢ় করার লক্ষ্যে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট জমিরুল আকতার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ড. মো. দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী দলিলুর রহমান মজুমদার, বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী নজির আহমেদ ভূঁইয়া, কুমিল্লা প্লাস্টিক ইন্ডাস্ট্রিস এর চেয়ারম্যান বদিউল আলম, জামান’স ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মো. বশিরুজ্জামান, সাবেক ছাত্র নেতা ইয়াছিন আরাফাত, সমাজসেবক ও রাজনীতিবিদ হামদুল্লাহ আল মেহেদী, উপদেষ্টা পরিষদের সদস্য ইন্জিনিয়ার ফয়েজ আহমেদ, মাওলানা এ.কে.এম আব্দুর রশিদ, আবদুল্লাহ হিল বাকী ও ইকবাল হোসেন মজুমদার। এছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাঈন উদ্দীন ভূঁইয়া, জিয়াউর রহমান লিংকন, মাহবুবুল ইসলাম দিদার, ফরিদ আহমেদ নয়ন, দলিলুর রহমান, আমজাদ হোসেন উজ্জল, ফয়েজ উল্ল্যাহ হাজারী, শামসুল আরেফিন সুমন, প্রভাষক সালেহ আহমেদ, নুরুল কবির সুফল, রেজাউল করিম রাসেল, ইন্জিনিয়ার আব্দুল কাদের, ইন্জিনিয়ার ইকবাল হোসেন, হানিফ চৌধুরী, প্রভাষক আলাউদ্দিন আজাদ, আফাজ উদ্দিন, শেখ ফরিদসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম