1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক রাউজানের কুখ্যাত সন্ত্রাসী জানে আলম - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক রাউজানের কুখ্যাত সন্ত্রাসী জানে আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৮৫ বার

 

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের রাউজনর কুখ্যাত সন্ত্রাসী ওছয় মামলার আসামি জানে আলম (৩৯) কে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৭। ধৃত আসামী উপজেলার ভোমরপাড়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। শনিবার র্ত সাড়ে ১১টার দিকে এক গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কদলপুর ইউনিয়নের দক্ষিন জয়নগর চন্দ্রজ্যোতি বনবিহারের সামনে থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব-৭ সূত্রে জানা যায়, ধৃত আসামী জানে আলম একজন দুর্ধর্ষ অস্ত্রবাজ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও অনেকগুলো মামলার পলাতক আসামী। সে দির্ঘদিন ধরে গ্রেফতার এড়িয়ে সন্ত্রাসী কার্যকলাপ সহ বিভিন্ন বেআইনী ও অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল।গত ৯ মার্চ শনিবার মাদক বিক্রি করা সময় তাকে করা হয়েছে । এসময় তাঁর ব্যাগে রাখা ২ টি দেশি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি জানে আলম এর বিরুদ্ধে রাউজান, হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন, ডাকাতি, চুরি, হত্যার চেষ্টা এবং অস্ত্র আইনসহ সর্বমোট ৬টি মামলা রয়েছে। আসামী জানে আলমকে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম