1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে ছেলের দেয়া আগুনে পুড়ে ছাই বাবার ঘর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ

ঈদগাঁওতে ছেলের দেয়া আগুনে পুড়ে ছাই বাবার ঘর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৬ বার

ঈদগাঁও প্রতিনিধি।

কক্সবাজারের ঈদগাঁওতে ছেলের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বাবার ঘর। নিজেদের ঘরে আগুন লাগিয়ে দেয়ার পর ছেলে লাঠি হাতে নিয়ে পাহারা দিয়েছে, যাতে পাড়া-প্রতিবেশীরা আগুন নিভাতে এগিয়ে আসতে না পারে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল ৪টায় অবিশ্বাস্য এ ঘটনা ঘটে উপজেলার পোকখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নাইক্ষ্যংদিয়া গ্রামে।

এতে পুড়ে ভস্মীভূত হয়ে গেছে বাবা জামাল উদ্দীনের বসতবাড়ি। অবশ্য শেষ মুহূর্তে পাড়া প্রতিবেশীদের ধাওয়া খেয়ে পালিয়েছে ওসমান। কিন্তু ততক্ষণে সব পুড়ে ছাই।

স্থানীয় ইউপি মেম্বার হেলাল উদ্দিন জানান, গৃহকর্তার বড় ছেলে ওসমান গণি একটি অটোরিকশার গ্যারেজে চাকরির সুবাদে কক্সবাজার শহরে থাকে। তার স্ত্রীর সাথে বাবা-মার মনোমালিন্য হওয়ায় স্ত্রী কিছুদিন বাপের বাড়িতে ছিল।

দুপুরের পরে ওসমানের স্ত্রী বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়িতে এলে শ্বশুর তাকে বাড়িতে ঢুকতে দেয়নি। তখন স্ত্রী ওসমানকে ফোন করলে সে বাড়িতে এসে বাবার সাথে তর্কাতর্কিতে লিপ্ত হয় ও একপর্যায়ে বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

ইউপি মেম্বার হেলাল আরো বলেন, ওসমান বাড়িতে আগুন লাগিয়ে দেয়ার পর লাঠি হাতে নিয়ে পাহারা দেয়, যাতে আগুন নিভাতে কেউ এগিয়ে আসতে না পারে। এতে কাঠ ও টিন নির্মিত বাড়িটি অল্প সময়ের মধ্যেই পুড়ে ছাই হয়ে যায়। পরে পাড়া-প্রতিবেশীরা এগিয়ে এলে ওসমান পালিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবারটি এখন খোলা আকাশের নীচে অবস্থান করছে। এ অগ্নিকাণ্ডে আনুমানিক ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম