1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৮৯ বার

মুহা. ফখরুদ্দীন ইমন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

চৌদ্দগ্রাম প্রেসক্লাব এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ও আনন্দঘন পরিবেশে বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে।

গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত থেকে শনিবার (২ মার্চ) সন্ধ্যা পর্যন্ত চিহিৃত অপসাংবাদিকদের প্রত্যাখ্যানের মধ্য দিয়ে বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত তিনদিন ব্যাপী এবারের ব্যতিক্রমী আনন্দ ভ্রমনটি ছিলো চৌদ্দগ্রাম প্রেসক্লাবের জন্য একটি স্মরণীয় অধ্যায়। নানা খেলাধুলা ও বিনোদন প্রোগ্রামের সমাহার থাকায় এবারের আনন্দ ভ্রমণে অংশগ্রহণকারীরা বেশ উচ্ছ¡সিত ছিলো। এমন একটি সুন্দর ভ্রমণ আয়োজন করায় সকলে চৌদ্দগ্রাম প্রেসক্লাব এর নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও এমন আয়োজনের অনুরোধ জানান।

এবারের আনন্দ ভ্রমণে দৈনিক সমকাল এর চৌদ্দগ্রাম প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক মো: মুজিবুর রহমান বাবলু’র নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ এর প্রতিনিধি এবং আমাদের প্রত্যাশা এর সম্পাদক ও প্রকাশক মো: আবদুল জলিল রিপন, সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সকাল এর প্রতিনিধি মো: আক্তারুজ্জামান মজুমদার, সহ-সভাপতি ও দৈনিক কালবেলা এর প্রতিনিধি আবু বকর সুজন, সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকন্ঠ এর প্রতিনিধি এবং জনতার বার্তার সম্পাদক ও প্রকাশক আবুল বাশার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি এর প্রতিনিধি কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিনু, পাঠাগার সম্পাদক ও চৌদ্দগ্রামের আলো এর স্টাফ রিপোর্টার কাজী সেলিম, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক দেশ রূপান্তর এর প্রতিনিধি মো: মনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য ও বিজয় টিভি এর প্রতিনিধি মনির উল্যাহ, সদস্য ও দৈনিক সকালের সময় এর প্রতিনিধি এবং চৌদ্দগ্রামের আলো এর নির্বাহী সম্পাদক ফখরুদ্দীন ইমন, এশিয়ান টিভি এর প্রতিনিধি জসিম উদ্দিন নিলয় ও শাহজালাল উজ্জ্বল, আলোর সংবাদ এর সম্পাদক আবদুর রব লাভলু, চৌদ্দগ্রাম সমাচার এর প্রতিনিধি আবুল কাশেম মন্ডল, ফুলকলি’র ইউসুফ মজুমদার প্রমুখ।

এবার ভ্রমণে অংশগ্রহণকারী প্রত্যেক সাংবাদিক ব্যাপক আনন্দ-উল্লাস করেন। পেশাগত কাজে সাবলীলতা আনয়ন সহ সম্প্রীতি ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নের ক্ষেত্রে এমন আনন্দ ভ্রমণ বেশ উপকারী বলে মন্তব্য করেন অংশগ্রহণকারী সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম