1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি - পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৪৯ বার

উচ্চ মানের প্রতিলিপি ঘড়ি বিক্রয় অনলাইন স্টোরে স্বাগতম, সেরা রেপ্লিকা ঘড়ি কিনুন।

নতুন AAA আমেরিকান সস্তা রেপ্লিকা ঘড়ি: আমরা উচ্চ মানের অফার করি & সস্তা দাম রোলেক্স প্রতিরূপ, ওমেগা, Breitling, কারটিয়ের মার্কিন যুক্তরাষ্ট্রে অনলাইন জাল ঘড়ি.

আমরা আমাদের গ্রাহকদের ভাল এবং দ্রুত গ্রাহক পরিষেবা এবং সেরা 1:1 নকল ওমেগা ঘড়ি প্রদান করি।

ফ্যাক্টরি ডাইরেক্ট AAA প্রতিলিপি ঘড়ি, আমাদের কাছে রয়েছে সেরা রেপ্লিকা রোলেক্স, অডেমার্স পিগুয়েট, প্যানেরাই, হুবলোট এবং অন্যান্য বিলাসবহুল নকল ঘড়ি, সেইসাথে ঘড়ির বাক্স।

শামীমুর রহমান, বিশেষ প্রতিবেদক
——————
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। কমিটিতে সভপতি করা হয়েছে মিনহাদুল হাসান রাফি কে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মো: ইসরাফিল পিয়াসকে। মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
নতুন কমিটি ঘোষণা হওয়ায় আনন্দিত ও উচ্ছ্বাসিত তৃনমূল ছাত্রলীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম