1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১

নিজস্ব প্রতিনিধি 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানা তামিল অভিযানে গিয়ে আসামী পক্ষের হামলার শিকার হয়েছেন ১ (এক) পুলিশ সদস্য। পুলিশ কনস্টেবল মাহবুবুর রহমান গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা নিতে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি হন। ঘটনায় মোঃ ফজলুর রহমান (৫৫) পিতা মৃত আয়েজ উদ্দিন, বারীনগর দিয়ারমানিক চক কে প্রধান আসামীসহ আরও ২৪ জনের নাম উল্লেখ করে এসআই (নিঃ) মোঃ আতিকুর রহমান বাদি হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।এছাড়াও আরও নাম না জানা ৩০/৪০ জনের বিরুদ্ধেও এজাহার করেন তিনি।

এজাহার ও মামলা সুত্রে জানা যায়, শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৪:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মহিশালবাড়ী এলাকার আজাদ মেম্বারের ঘাট পদ্মার চরে ২৮ বোতল ফেনসিডিল সহ আসামি ১/ কবিরুল ইসলাম পিতা মোঃ এসারুল ২/ রফিকুল ইসলাম পিতা মোঃ আব্দুর রাজ্জাক বাড়িনগর (মানিকচক) গোদাগাড়ী রাজশাহীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয় গোদাগাড়ী থানা পুলিশ। অভিযান চলাকালে মোঃ আলী হায়দার ওরফে অলি ঘটনাস্থল থেকে পালিয়ে নিজ বাড়িতে আশ্রয় নেয়। আলী হায়দার ওরফে অলিকে গ্রেফতারের লক্ষে তার বাড়িতে অভিযান চালাতে গেলে আসামী মোসাঃ রাকিবা খাতুন বাড়িতে প্রবেশে বাধা দেয় এবং আলী হায়দারকে পালাতে সহায়তা করে। কারন জানতে চাইলে এক পর্যায়ে কথা কাটাকাটি হয় রাকিবা খাতুনের সাথে। এক পর্যায়ে রাকিবা খাতুন চিৎকার চেচামেচি করে লোক ডাকাডাকি করে।
এতে ক্ষিপ্ত হয়ে আলী হায়দার ওরফে অলি সহ অন্যান্য আসামীরা দলবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা করে। হাসুয়া, বল্লম,লোহার রড বাঁশের লাঠি নিয়ে পুলিশের উপর চড়াও হয় এবং ঘেরাও করে। পুলিশ অবৈধ দলবদ্ধ জনতাকে নিবৃত করার চেষ্টা করলে আসামি গন আরও ক্ষিপ্ত হয় এবং সরকারি কাজে বাধা প্রদান করে। পরিস্থিতি বেসামাল দেখে পুলিশ থানার উদ্দেশ্যে রওনা হয়। এ অবস্থায় কনস্টেবল মাহবুব পেছনে থাকায় তোজাম্মেল মেম্বার ও ফজলুর রহমানের নির্দেশে এন্তাজুল হক ময়না ঘাইটালের হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে হত্যার উদ্দেশ্যে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মাহবুব মাথায়, হাতে, পায়ে এবং কাধের বিভিন্ন জায়গায় আঘাত পায়। আঘাতের ফলে রক্তাক্ত হয় ও হাতের হাড় ভেঙ্গে যায়।
অবস্থা বেগতিক দেখে সঙ্গে থাকা পুলিশের সদস্যরা তাকে বাচাতে এগিয়ে গিয়ে কনস্টেবল মাহবুবকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় দ্রুত ঐ পুলিশের সদস্যকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতালে রেফার্ড করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, তোজাম্মেল মেম্বার ও এন্তাজুল হক ময়না ঘাইটাল চর এলাকার মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, মাদক পাচার, অবৈধভাবে ভারতে মানব পাচার সহ কথা না শুনলে এলাকার সরল মানুষকে মাদক দিয়ে ফাঁসানোর কাজও করে থাকেন। তোজা ও ময়না বিজিবি সদস্যদের সাথে সখ্যতা রেখে এলাকার মাদক ব্যবসায়ীদের গ্রেফতার বানিজ্য করেন মর্মে এলাকাবাসী জানায়।
এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন পুলিশ মাদক অভিযানে গেলে মাদক সিন্ডিকেটের হামলার শিকার হয়। এসময় পুলিশ মাদক উদ্ধার ও দুজন কারবারিকে আটক করেন। মাদক সিন্ডিকেটের হামলায় একজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম