1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ইসলামী ঐক্যজোটের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

চৌদ্দগ্রামে ইসলামী ঐক্যজোটের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার

প্রতি বছরের ন্যায় এবারও ইসলামী ঐক্যজোটের উদ্যোগে চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৩ মার্চ) বিকালে হোটেল অববিট রিসোর্টে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক, মুহসিনুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আল মক্কা ট্রাভেলস্ এর স্বত্ত¡াধিকারী মুফতি মো: খোরশেদ আলম।

দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মো: বেলাল হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মাহবুবুর রহমান মিয়াজী, এই চ্যারিটি সোসাইটির চেয়ারম্যান আবদুল্লাহ্ আল মামুন, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো: আকতারুজ্জামান, সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক মো: এমদাদ উল্যাহ, দৈনিক কালবেলার প্রতিনিধি আবু বকর সুজন, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি আবুল বাশার রানা। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের উৎসাহ প্রদানে মুফতি মো: খোরশেদ আলমের মতো অন্যান্য রাজনীতিবীদ ও বিশিষ্ট ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান সাংবাদিকবৃন্দ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল মক্কা ট্রাভেলস্ এর মুন্সীরহাট শাখার পরিচালক শামসুল আলম, এশিয়ান টিভির প্রতিনিধি কামাল হোসেন নয়ন, আনন্দ টিভির প্রতিনিধি মিজানুর রহমান মিনু, দৈনিক দেশ রূপান্তর এর প্রতিনিধি মো: মনোয়ার হোসেন, দৈনিক সকালের সময় এর প্রতিনিধি মুহা. ফখরুদ্দীন ইমন, দৈনিক মানবজমিনের প্রতিনিধি মো: শাহীন আলম, কুমিল্লা টিভির প্রতিনিধি আনিসুর রহমান, দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি এম এ আলম, দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি গোলাম রসুল, দৈনিক গণজাগরণের প্রতিনিধি সফিউল ইসলাম রানা, দৈনিক গণমুক্তির প্রতিনিধি মো: খোরশেদ আলম।

অনুষ্ঠানে চৌদ্দগ্রামের প্রয়াত সাংবাদিক ও কবরবাসী সকল বাবা-মায়ের আত্মার মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ইসলামী ঐক্যজোট চৌদ্দগ্রাম উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মাওলানা মোবারক করিম। এর আগে ইসলামী ঐক্যজোট নেতা মুফতি মো: খোরশেদ আলম বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত তাঁর নিজ এলাকায় উপহার হিসেবে শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদের পোষাক বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম