1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিনটি ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকিয়া সরওয়ার লিমার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের এ অভিযানে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অকটেন ও ডিজেলের মূল্য অতিরিক্ত রাখার দায়ে মহাসড়কের পাশে অবস্থিত আল-আমিন ফিলিং স্টেশন, আম্বর আলী ফিলিং স্টেশন ও মিয়াবাজার ফিলিং স্টেশনকে এ জরিমানা করা হয়। এ সময় ভবিষ্যতের জন্য তাদেরকে কঠোর হুশিয়ারী ও সতর্ক করা হয়। অভিযানকালে থানা পুলিশের পৃথক দু’টি টিম সহযোগিতায় ছিলেন।


এর আগে মঙ্গলবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকিয়া সরওয়ার লিমার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে উপজেলার চিওড়া ইউনিয়নের ডিমাতলী এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে মাটি কেটে স্থানীয় বিভিন্ন ইটভাটায় সরবরাহের অভিযোগে এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় চারটি মাটি ভর্তি ট্রাক ও একটি ভেকু জব্দ সহ সাতজন মাটিকাটার শ্রমিককে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকিয়া সরওয়ার লিমা জানান, ‘ভ্রাম্যমান আদালতের অভিযানে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দাম রাখার দায়ে তিনটি ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ফসলি জমির মাটি কেটে ইটভাটায় সরবরাহের দায়ে একজন মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমান করা হয়েছে। এ সময় সাতজনকে ১০ দিনের কারাদন্ড প্রদান ও মাটি ভর্তি চারটি ট্রাক ও একটি ভেকু জব্দ করা হয়েছে। অবৈধভাবে মাটিকাটা সহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম