1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার

High Quality Swiss fake panerai Watches Online Sale.

Cheap Rolex replica watches uk shop offers high-end Rolex copies to men and women.

Our cartier replica watches are the best quality at affordable prices and worldwide shipping.

মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। সোমবার বিকাল সাড়ে ৫টার সময় উপজেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: সেলিম তালুকদার এর পরিচালনায় বক্তব্য রাখেন,দৈনিক সময় সম্পাদক মোঃ আলা উদ্দিন,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, সাবেক সভাপতি সাইফুল জাহান চৌধুরী, উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারণ সম্পাদক এম,এ বাছিত,মোঃ আলমগীর মিয়া, সলিল বরণ দাশ, সাবেক সহ সভাপতি এম মুুজিবুর রহমান, বর্তমান সহ-সভাপতি এম এ মুহিত, বর্তমান নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, হাবিবুর রহমান চৌধুরী শামীম, সাধারণ সদস্য মুরাদ আহমদ, আকিকুর রহমান সেলিম,মুহিবুর রহমান, মোঃ আবু তালেব, মোঃ ছাদিকুল ইসলাম, মোঃ ছনি চৌধুরী,সাংবাদিক অঞ্জন রায়, সাগর আহমদ,হাসান চৌধুরী,স্বপন রবি দাশ প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।উপজেলা চেয়ারম্যান
প্রার্থী বোরহান উদ্দিন চৌধুরী বলেন, যে কোনো সমস্যা সমাধানে আমি বিশ্বাসী। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি নবীগঞ্জ উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।
প্রেরক ঃ
মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম
নবীগঞ্জ (হবিগঞ্জ)

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম