1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পর্যটকদের সাথে ব্যবসায়ীদের আচরন প্রেক্ষিতে কক্সবাজারে পুলিশের নির্দেশনা মূলক বৈঠক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

পর্যটকদের সাথে ব্যবসায়ীদের আচরন প্রেক্ষিতে কক্সবাজারে পুলিশের নির্দেশনা মূলক বৈঠক

এস কে সানি, কক্সবাজার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার

আজ মঙ্গলবার( ২ এপ্রিল )সকাল ১১ ঘটিকায় কক্সবাজার বীচের ক্যামেরাম্যান, ঘোড়া চালক, বীচ বাইক,ওয়াটার বাইক ও কিটকট মালিকসহ বীচের সকল স্টেকহোল্ডারদের নিয়ে পর্যটকদের সাথে তাদের আচরণ প্রেক্ষিতে ট্যুরিস্ট পুলিশের নির্দেশনামূলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় নির্দেশনা প্রদান করেন অতিরিক্ত ডিআইজি, ট্যুরিস্ট পুলিশ, কক্সবাজার রিজিয়ন জনাব মোঃ আপেল মাহমুদ সভায় উপস্থিত সকলের প্রতি স্পষ্ট করে তিনি বলেন,পর্যটকদের কোনভাবে হয়রানি করা যাবে না। নির্দিষ্ট ভাড়া ব্যতীত অতিরিক্ত টাকা আদায় করা যাবেনা এবং পর্যটকদের সাথে খারাপ আচরণ না করার জন্য স্টেক হোল্ডারদের নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন, ব্যবসায়ীদের বিরুদ্ধে যদি কোন পর্যটকের অভিযোগ আসে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উপস্থিত সকল ব্যবসায়ী অতিরিক্ত ডিআইজি মহোদয়কে জানান দেন, তারা সবাই সংযতভাবে তাদের ব্যবসা পরিচালনা করবে এবং পর্যটকদের প্রতি সম্মান প্রদর্শন করবেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ কামরুল ইসলাম, ইন্সপেক্টর জনাব গাজী মিজান,ইন্সপেক্টর জনাব মোঃ ফারুক ও কক্সবাজার বীচের ক্যামেরাম্যান, ঘোড়া চালক, বীচ বাইক, ওয়াটার বাইক ও
কিটকট মালিক সমিতিগণসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম