1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১২ বার

পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচীর আওতায় মেরামতকৃত চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার দারোগাবাজার থেকে গন্ডামারা ইউনিয়ন অফিস ভায়া মনকিচর ডিসি রোডের শুভ উদ্বোধন ও মনছুরিয়া বাজার থেকে বঙ্গবন্ধু স্কুল সংলগ্ন শীলকূপ ইউনিয়ন পরিষদ সড়কের কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাঁশখালী আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার বিকালে ওই সড়কের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, শীলকূপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, বর্তমান শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন, শীলকূপ ইউপির সদস্য বৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শীলকূপ ইউনিয়ন পরিষদে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুজিবুর রহমান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন উপভোগ করুন। পিছিয়ে পড়া বাঁশখালীকে এগিয়ে নিতে আমাকে সময় দিন। একটি স্মার্ট বাঁশখালী বিনির্মানে আমি কাজ করে যাচ্ছি।’

এ সময় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে তিনি বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমাকে ফুলের শুভেচ্ছা জানানোর কি আছে। আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের দেওয়া দায়িত্ব পালন করে যেতে পারি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম