1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২৬ বার

High Quality Omega replica Watches. AAA+ Replica Omega Watch, Moonwatch, Seamaster, Speed MAAA 1:1 Omega Clone Watches.

AAA High Quality Luxury Replica Watches UK Online Sale At https://replicaclone.is.

Order Replica watches UK next Day delivery at boomwatches.co.uk.

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম):

চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে ও ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন ও হাইওয়ে থানা পুলিশ। ১২ মে রবিবার বিকেলে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের রাউজান পৌরসভার জলিলনগর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল ইসলাম। অভিযানে সহায়তা করেন হাইওয়ে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম। অভিযান চলাকালে ফিসটেন না থাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল, সিএনজি অটোরিকশার বিরুদ্ধে মামলা ও নগদ অর্থ জরিমানা করা হয়। এবং বেশ কয়েকজন চালককে সতর্ক করা হয়। অভিযান দেখে বেশ কিছু যানবাহন গাড়ির গতিপথ পরিবর্তন করে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের জলিলনগর এলাকা এড়িয়ে চলেন।

হাইওয়ে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে হাইওয়ে থানায় ১০ টি মামলা রুজু করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল ইসলাম বলেন, অভিযানে ২০টি মামলা ও ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম