1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৩য় বারের মত মাও. সোলাইমান ফারুকী ভাইস-চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জসিম চেয়ারম্যান আন্তর্জাতিক কম্পিউটার কোডিং এন্ড প্রোগ্রামিং সেমিনারে অংশ নিতে রাশিয়া যাচ্ছে ফারাবি রাউজানের চিকদাইরে চার কোটি টাকার আড়াই একর খাস জমি উদ্ধার রাউজান পৌরসভা প্রকল্পে উৎপাদিত ব্ল্যাক সোলজার জৈব সার হস্তান্তর ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করেন– মাজহারুল ইসলাম সুজন এমপি মাগুরায় দুর্নীতি প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত তিতাসে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে ১৫ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন মাগুরায় ১ লাখ ১৯ হাজার ৫৯৩ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর টার্গেট জনগণের প্রবল ইচ্ছার কারণেই দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি- রেহানা মজিদ ঠাকুরগাঁওয়ে আয়োডিনযুক্ত লবণের প্রয়োজনীয়তা বিষয়ে মতবিনিময়

চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২২ বার

 

মুহা. ফখরুদ্দীন ইমন চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে গত চব্বিশ ঘন্টায় থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ৩০ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে। এ সময় চার মাদক কারবারিকে আটক ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি সুজুকি জিক্সার (কুমিল্লা-ল-১৩-৭৮৫৬) মোটারসাইকেল জব্দ করেছে পুলিশ। আটককৃতরা হলো: রংপুর জেলার তারাগঞ্জ থানার পশ্চিম কুর্শা গ্রামের মৃত ইসরাইল খাঁন এর ছেলে মো: বেলাল খাঁন (৪২), গাইবান্ধা জেলার সাঘাটা থানার বোনারপাড়া গ্রামের হাসপাতাল কলোনী এলাকার আবুল কাশেমের মেয়ে ও একই এলাকার আরিফ মোল্লার স্ত্রী মিনারা বেগম প্রকাশ রূপা (৩০), কুমিল্লার কোতোয়ালী থানাধিন দক্ষিণ চর্থা (বড় পুকুরপাড়) এলাকার মৃত নূর মোহাম্মদ এর মো: জলিল (২৮) ও রাজধানীর পল্লবী থানাধিন ০৭নং সেকশনের ০১নং লেনের ০৬নং বাসার ইদ্রিছ মিয়ার ছেলে মো: সুজন (২৬)। বৃহস্পতিবার (০৯ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর পাঁচটায় চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো: আলমগীর হোসেনের নেতৃত্বে থানার সহকারী উপ-পরিদর্শক মো: নজরুল ইসলাম-০১ ও সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম পৌরসভাধিন নবগ্রাম রাস্তার মাথা এলাকায় মুন্সীরহাটগামী পাকা সড়কের উপর বিশেষ অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ বেলাল খাঁঁন ও মিনারা বেগম রূপাকে আটক করা হয়।

এদিকে থানার উপ-পরিদর্শক মো: আব্দুল মতিন ও সহকারী উপ-পরিদর্শক মো: এমরান ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার সকাল অনুমান ০৭:০৫ ঘটিকায় পৌরসভাধিন বীরচন্দ্রনগর রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩০ বোতল বিদেশী মদ ও ২ কেজি গাঁজা সহ মাদক কারবারি মো: জলিলকে আটক করে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল জব্দ করা হয়।

অপরদিকে একইদিন সকাল ০৭.২০ ঘটিকায় থানার উপ-পরিদর্শক মো: মশিউর আলম ও সহকারী উপ-পরিদর্শক মো: মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম বাজারস্থ স্টার লাইন কাউন্টার এর সামনে অভিযান চালিয়ে সুজন নামে এক মাদক কারবারিকে ছয় কেজি গাঁজা সহ আটক করা হয়। পরে আটককৃত সকলের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে পৃথক ০৩টি মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘পৃথক অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ৩০ বোতল বিদেশী মদ সহ চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম