1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিসিএস শিক্ষা সমিতি নির্বাচনে আইন সহ-সম্পাদক হলেন সরকার আওলাদ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বিসিএস শিক্ষা সমিতি নির্বাচনে আইন সহ-সম্পাদক হলেন সরকার আওলাদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ২১২ বার

নোয়াখালী প্রতিনিধি :

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সংগঠন বিসিএস জেনারেল এডুকেশন এসোসিয়েশন এর নির্বাচন–২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

সকাল থেকে নির্বাচনটি খুবই প্রতিযোগিতাপূর্ন ও উৎসব মুখর পরিবেশে সারাদেশের সকল সরকারি কলেজ, শিক্ষা বোর্ড, দপ্তর, অধিদপ্তর এবং শিক্ষা ক্যাডার কর্মকর্তা কর্মরত সকল প্রতিষ্ঠানে একযোগে সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পূর্ন হয়।

পরে বেসরকারিভাবে ফলাফল প্রকাশ করা হয় মেহেরবা প্লাজা, শিক্ষাবিদ ইন্সটিটিউট ঢাকায়। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সদ্য সাবেক পরিচালক ( কলেজ ও প্রশাসন) প্রফেসর শাহেদুল খবির চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক( প্রশাসন) তানভীর হাসান ও জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ( এনসিটিবি) উপসচিব (কমন) সৈয়দ মোস্তাফিজুর রহমান লিখন নেতৃত্বধীন বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও মহান স্বাধীনতার চেতনা ও আর্দশ এবং সমন্বিত ঐক্যে উজ্জীবিত প্যানেলে মনোনীত হয়।

একই সময় নরসিংদীর কৃতী সন্তান আওলাদ হোসেন সরকার সহ- আইন সম্পাদক পদে ভোটে নির্বাচিত হন। ৪৫১১ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সৈয়দ মোহাম্মদ মুজিব অপেক্ষা ৫৭১ ভোট বেশি ৷

উল্লেখ আওলাদ হোসেন সরকার ৩৪তম বিসিএস পরীক্ষার মাধ্যমে ২০১৬ সালে শিক্ষা ক্যাডারের যোগদান করেন। বর্তমানে তিনি সরকারি বাঙলা কলেজ, মিরপুর ঢাকায় পদার্থবিজ্ঞান বিভাগে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি ২০২২-২৪ মেয়াদে বিসিএস জেনারেল এডুকেশন এসোসিয়েশনে নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি চৌমুহনী সরকারি সালেহ আহমেদ কলেজ, নোয়াখালীর টিচার্স কাউন্সিলের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি ৩৪তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশনের সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি তাঁর নিজ বাড়ি নরসিংদীর মাধবদী থানাধীন পাকুরিয়া গ্রামে হাজী মমতাজ উদ্দিন ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা বিস্তার ও মানবিক সমাজ গঠনে সামাজিক কর্মকান্ডে ভূমিকা পালন করেন।

এ দিকে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান( ভারপ্রাপ্ত) প্রফেসর মো. মামুন উল হক,সভাপতি এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) তানভীর হাসান, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হোন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম