1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরায় দু'গ্রুপের সংঘর্ষ পিস্তলসহ আটক-১! অর্ধ-শতাধিক বাড়িঘর ভাংচুর,২৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন,আহত বেশ কয়েকজন! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১০ অপরাহ্ন

মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ পিস্তলসহ আটক-১! অর্ধ-শতাধিক বাড়িঘর ভাংচুর,২৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন,আহত বেশ কয়েকজন!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৫১ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুর উপজেলার ৩নং শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে শুক্রবার দুপুরে দু’গ্রুপের সংঘর্ষে বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট হয়েছে। পিস্তলসহ একজনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ২৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, সামাজিক আধিপত্য বিস্তারের জের ধরে শ্রীকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটির লোকজন এবং ৭নং ওয়ার্ড মেম্বার চাদ আলী গ্রুপের লোকজনের মধ্যে মারামারি হয়। কারণ হিসেবে জানা যায় যে, দীর্ঘদিন ধরে দুই গ্রুপের লোকজনের মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারের জন্য বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে ছোনগাছা গ্রামের রাজা শেখের ছেলে সুমন শেখ (২৫) ও ইউসুফ শেখের ছেলে এনামুল শেখ (২২) তাদের বন্ধু চঞ্চল (২৩) এর মাতার জানাজায় দোসতিনা যাওয়ার সময় ছোনগাছা গ্রামের হাসান শেখের স্ত্রী তহিরুনের (৩৫) দোকানের সামনে পৌঁছাইলে প্রতিপক্ষের লোকজন ওদের পথ আটকায়। তখন অভিযুক্ত সুমন (২৫) তার সাথে একটি পিস্তল বের করলে প্রতিপক্ষের লোকজন তাকে আটক করে ফেলে। তখন সুমনের সাথে থাকা এনামুল শেখ দৌঁড়ে পালিয়ে যায়। উক্ত সংবাদ পেয়ে কুতুবুল্লাহ হোসেন মিয়ার ছোটভাই নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজন তার লোকজন নিয়ে পরিস্থিতি দেখতে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হলে রাজন তার গাড়ী নিয়ে ছোনগাছা গ্রামের মহিদুলের দোকান পার হলেও তার সাথে মোটরসাইকেলে থাকা খামারপাড়া গ্রামের রবি খোন্দকারের পুত্র খোন্দকার ফয়জুল হক সাগর (৩৩) ও একই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মিল্টনকে (৩৩) ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য চাঁদ আলী মেম্বার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। তখন উপজেলা চেয়ারম্যান মোঃ শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজনের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে চাঁদ আলী মেম্বার গ্রুপের লোকজনের ঘরবাড়ি ভাংচুর করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করেন। কুটি মিয়ার লোকজন কর্তৃক পিস্তলসহ আটক সুমন বর্তমানে পুলিশ হেফাজতে ও আহতরা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে আবারও বড় ধরনের সংঘাত ঘটতে পারে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসনীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম